কুপ্রস্তাবে রাজি না হওয়ায় নার্সকে ছুরিকাঘাত

ঝালকাঠিতে কুপ্রস্তাবে রাজি না হওয়ায় ক্ষিপ্ত হয়ে সদর হাসপাতাল কম্পাউন্ডে শাজমিন জাহান নামের এক সিনিয়র নার্সকে ছুরিকাঘাত করেছে এক দুর্বৃত্ত। বুক ও পেটসহ শরীরের কয়েকটি স্থানে জখম হয়ে ওই নার্স এখন হাসপাতালে চিকিৎসাধীন। 

আজ মঙ্গলবার (২২ আগস্ট) ভোরে জেলা সদর হাসপাতালের নার্স কোয়াটারের রাস্তার ওপর এ ঘটনা ঘটে। তবে লিখিত অভিযোগ দিলেও পুলিশ এ ঘটনায় কাউকে আটক করতে পারেনি।

আহত নার্স শাজমিন জাহান ও তার স্বামী রেজাউল হাসান জানান, ভোর সাড়ে ৫টার দিকে শাজমিন জাহান নামের ওই নার্স নিজের কোয়াটার থেকে বের হয়ে সদর হাসপাতাল কম্পাউন্ডে হাটতে বের হন। এসময় মুখোশ পড়া এক দুর্বৃত্ত তার পথরোধ করে কুপ্রস্তাবসহ অশালীন ভাষায় নানা কথা বলে। তাতে রাজি না হওয়ায় ক্ষিপ্ত পরে ছুড়ি দিয়ে নার্স শাজমিনকে এলোপাথারী কুপিয়ে আহত করে। এসময় শাজমিনের চিৎকার করলে ওই দুর্বৃত্ত পালিয়ে যায়। পরে সদর হাসপাতালে ভর্তি করা হয় আহত নার্স শাজমিনকে। এ ঘটনায় তারা আতঙ্কিত। 

ঝালকাঠি সদর হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার মেহেদী হাসান সানি জানিয়েছেন, আহত নার্স শাজমিনের শরীরের কয়েকটি স্থানে ছুরিকাঘাত করা হয়েছে। তাকে যথাযথ চিকিৎসা দেয়া হচ্ছে। বর্তমানে ওই নার্স শংকামুক্ত রয়েছেন বলেও জানান আবাসিক মেডিকেল অফিসার। 

ঝালকাঠি থানার ওসি নাসির উদ্দিন সরকার জানান, এঘটনায় আহত নার্স সদর থানায় লিখিত অভিযোগ করেছেন। আশপাশের সিসিটিভির ফুটেজ দেখে ও তদন্ত করে ওই দুর্বৃত্তকে আটকের জন্য অভিযান করা যাচ্ছে বলে জানিয়েছে পুলিশ।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //