মুরগি নিয়ে দুই ভাইয়ের মারামারি, প্রাণ গেল এক ভাইয়ের

দুই ভাই গিয়াস উদ্দিন আর সাহাব উদ্দিন। পাশাপাশি বাড়ি। এক ভাইয়ের পালিত মুরগি অন্য ভাইয়ের উঠানে যাওয়ার কারণে  দুই পরিবারের মাঝে লেগে যায় ঝগড়া। একপর্যায়ে ঝগড়াটা মারামারিতে গড়ায়। আহত হয় দুই পরিবারের বেশ কয়েকজন সদস্য। এতে গুরুতর আহত ছোট ভাই গিয়াস উদ্দিনকে (৫৫) চকরিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

আজ মঙ্গলবার (২২ আগস্ট) সকালে চাঞ্চল্যকর ঘটনাটি ঘটেছে কক্সবাজারের চকরিয়া পৌরসভার ৫ নম্বর ওয়ার্ডের কাহারিয়াঘোনা এলাকায়। নিহত গিয়াস উদ্দিন ওই এলাকার মৃত নাজিম উদ্দিনের ছেলে।

চকরিয়া পৌরসভার ৫ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর ফোরকানুল ইসলাম তিতু ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

স্থানীয়দের বরাত দিয়ে চকরিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাবেদ মাহমুদ বলেন, মঙ্গলবার সকালে দিকে এক ভাইয়ের পালিত মুরগি অন্য ভাইয়ের উঠানে যায়। এতে মুরগিগুলো উঠান নষ্ট করে ফেলে। এই তুচ্ছ বিষয় নিয়ে দুই ভাই গিয়াস উদ্দিন ও সাহাব উদ্দিনের মধ্যে কথা কাটাকাটি হয়। একপর্যায়ে দুই পরিবারের সদস্যদের মধ্যে সংঘর্ষ হয়। এতে গিয়াস উদ্দিনসহ দুই পরিবারের বেশ কয়েকজন সদস্য গুরুতর আহত হন। আহতদের মধ্যে গুরুতর আহত ছোট ভাই গিয়াস উদ্দিনকে চকরিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

তিনি আরও বলেন, নিহত গিয়াস উদ্দিনের শরীরে আঘাতের চিহ্ন রয়েছে। লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কক্সবাজার সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। ঘটনার সাথে জড়িতরা পলাতক থাকায় এখনও কাউকে আটক করা যায়নি। পুলিশ ঘটনার সাথে জড়িতদের আটকে অভিযান চালাচ্ছে।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //