পাওনাদারদের ভয়ে ফেসবুক লাইভে এসে নদীতে ঝাঁপ

পাওনাদারদের ভয়ে ফেসবুক লাইভে এসে লঞ্চের ছাদ থেকে নদীতে ঝাঁপ নিখোঁজ হয়েছেন রাজা আসাদ উল্লাহ (৩৮) নামের এক মুরগির খামারী।

গতকাল মঙ্গলবার (২২ আগস্ট) রাত ১টার দিকে ব্যক্তিগত ফেসবুক আইডি থেকে লাইভে এসে লঞ্চ থেকে নদীতে ঝাঁপ দেন তিনি। তবে কোন নদীতে ঝাঁপ দিয়েছেন তা নিশ্চিত হওয়া যায়নি।

নিখোঁজ রাজা বরিশাল সদর উপজেলার চরমোনাই ইউনিয়নের রাজারচর গ্রামের কারী এমদাদুল্লার ছেলে। ঘটনার ১১ দিন আগে বাড়ি থেকে বের হয়েছিলেন রাজা আসাদ উল্লাহ। নিখোঁজের ঘটনায় বরিশাল কোতয়ালী মডেল থানায় একটি সাধারণ ডায়েরি হয়েছে বলে জানিয়েছেন কোতয়ালী থানার ওসি আনোয়ার হোসেন।

আসাদের স্ত্রী সালমা আক্তার জানান, মুরগির খামারীর ব্যবসা করতেন তার স্বামী। ব্যবসা করতে গিয়ে প্রায় ছয় কোটি টাকা দেনায় পড়েন তিনি। প্রায় সময় পাওনাদাররা টাকার জন্য চাপ সৃষ্টি করতো। অনেকে বাসায় এসেও টাকার জন্য নানাভাবে তাকে হেনস্তা করতেন।

তিনি বলেন, ‘হঠাৎ করেই গত ১১ দিন আগে বাড়ি থেকে কিছু না বলেই বের হয়ে যান স্বামী আসাদ। মাঝে মধ্যে রাতের বেলায় কল দিয়ে কথা বললেও তার খোঁজ পাওয়া যাচ্ছিল না। পাওনাদারদের ভয়ে বেশিরভাগ সময় তার মোবাইল নম্বর বন্ধ থাকতো।

তিনি আরো বলেন, হঠাৎ করে মঙ্গলবার রাত ১টার দিকে আসাদের ভাগ্নি আঁখি আমাকে জানায় তার মামা ফেসবুক লাইভে এসে নদীতে ঝাঁপ দিয়েছেন। এরপর অনেক জায়গায় খোঁজাখুঁজি করেও তার সন্ধান পাওয়া যায়নি।

বরিশাল মেট্রোপলিটন কোতয়ালী মডেল থানার অফিসার ইনচার্জ আনোয়ার হোসেন বলেন, নদীতে ঝাপ দেওয়ার ঘটনায় থানায় একটি সাধারণ ডায়েরি হয়েছে। নিখোঁজ ব্যক্তির স্ত্রী ডায়েরি করেছেন। নিখোঁজ ব্যক্তির স্ত্রীর কাছ থেকে যতটুকু জানতে পেরেছি তাতে পাওনাদারদের ভয়ে আসাদ নদীতে ঝাঁপ দিতে পারে। বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে বলে জানান পুলিশের এই কর্মকর্তা।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //