বিএনপি করায় স্বামীর বিরুদ্ধে থানায় জিডি করলেন স্ত্রী

ঢাকার সাভারে বিএনপির সমর্থক দাবি করে ও নির্যাতনের অভিযোগ তুলে স্বামীর বিরুদ্ধে থানায় সাধারণ ডায়েরি করেছেন স্ত্রী। এসব কারণে ২০ বছরের সংসারের ইতি টেনে অবশেষে স্বামীকে তালাকের নোটিশ পাঠিয়েছেন বলেও জানান দুই সন্তানের জননী রহিমা বেগম।

গতকাল বৃহস্পতিবার (২৪ আগস্ট) রাতে সাভার মডেল থানায় এসে স্বামী ফরহাদ মিয়ার বিরুদ্ধে নানা অভিযোগ তুলে তিনি সাধারণ ডায়েরি করেন।

এর আগে ভুক্তভোগী রহিমা বেগম ঢাকা জেলা পুলিশ সুপার মো. আসাদুজ্জামানের কার্যালয়েও এ বিষয়ে প্রতিকারের জন্য যান।

ভুক্তভোগী মোছা. রহিমা বেগম (৪৩) সাভার উপজেলার তেঁতুলঝোড়া ইউনিয়নের হেমায়েতপুরের মো. শাহজাহানের মেয়ে। 

অভিযুক্ত ফরহাদ মিয়া (৫৫) মানিকগঞ্জ জেলার সিংগাইর থানার খাসিরচর গ্রামের মৃত মোতালেব মিয়ার ছেলে। বর্তমানে সে সাভারের তেঁতুলঝোড়া এলাকায় বসবাস করেন। 

ভুক্তভোগী মোছা. রহিমা বেগম বলেন, আমার স্বামী ফরহাদ বিএনপির মিছিলে যান। তার লাইগা আমি তারে ডিভোর্স দিলাম। আমি একজন আওয়ামী লীগের সন্তান। আমার বাবা বীর মুক্তিযোদ্ধা ছিলেন, আওয়ামী লীগ করতেন। আমি এই কারণে তাকে ডিভোর্স দিয়ে দিলাম। তার সাথে আমি সংসার করব না। আমার উপর অনেক নির্যাতন, অত্যাচার করছে। আমাকে প্রচুর মারধর করছে। বিএনপির মিছিলে যাইতে মানা করছি দেখে এমন অত্যাচার করছে। 

তবে এ বিষয়ে ভুক্তভোগীর স্বামী ফরহাদ মিয়ার সাথে যোগাযোগ করা সম্ভব হয়নি।

সাভার মডেল থানার ডিউটি অফিসার উপ-পরিদর্শক (এসআই) শিকদার হারুন অর রশিদ বলেন, ভুক্তভোগীর স্বামী বিএনপি করে, নেশা করে এবং নেশার টাকা না পাইলে তারপরে এসে ওনাকে মারধর করেন। এ বিষয়ে ভুক্তভোগী মহিলা পুলিশ সুপার মহোদয়ের কাছে গিয়েছিলেন। এ ঘটনায় ওই নারী আজ থানায় একটি জিডি করেছেন। ঘটনাটি হেমায়েতপুর পুলিশ ফাঁড়ির দায়িত্বরত কর্মকর্তাকে তদন্ত করার জন্য ওসি স্যার নির্দেশ দিয়েছেন। পরবর্তীতে এ বিষয়ে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //