ময়মনসিংহে বাসচাপায় মাদ্রাসা শিক্ষকসহ নিহত ২

ময়মনসিংহের নান্দাইলে বাস চাপায় অটোরিকশার দুই যাত্রী নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরও একজন। আজ মঙ্গলবার (২৯আগষ্ট) সকাল পৌনে ১০ দিকে ময়মনসিংহ-কিশোরগঞ্জ সড়কের মুসল্লি এলাকায় এই ঘটনা ঘটে।

নিহত সাইফুল ইসলাম নেত্রকোনা জেলার কেন্দুয়া উপজেলার ফতেপুর গ্রামের মৃত শাহাব উদ্দিনের ছেলে, তিনি নান্দাইলের মুশুল্লি ইউনিয়নের চপই দাখিল মাদ্রাসা শিক্ষকতা করতেন এবং বৃষ্টি আক্তার নান্দাইল উপজেলার আচারগাঁও ইউনিয়নের ধরগাঁও গ্রামের মো. আব্দুর রাশিদের মেয়ে।

নান্দাইল হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শফিউর রহমান বিষয়টি নিশ্চিত করে বলেন, সকালের দিকে মাদ্রাসা শিক্ষক সাইফুল ইসলাম ফতেপুর থেকে অটোরিকশা যোগে মুসুল্লি বাসস্ট্যান্ডের দিকে যাচ্ছিল। অটোরিকশাটি মুসুল্লি বাসস্ট্যান্ড পৌঁছানোর কিছুক্ষণ আগে বিপরীত দিক থেকে আসা একটি বাস চাপা দেয়৷ এতে ঘটনাস্থলেই মাদ্রাসা শিক্ষক সাইফুল ইসলাম মারা যান। এ ঘটনায় বৃষ্টি আক্তারসহ আরও দু'জন আহত হয়। পরে বৃষ্টি আক্তারকে গুরুতর আহত অবস্থায় প্রথমে কিশোরগঞ্জ হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে বৃষ্টির অবস্থার অবনতি হলে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে আসলে দুপুরের পরে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

ওসি মো. শফিউর রহমান বলেন, খবর পেয়ে পুলিশ দুর্ঘটনাস্থল পরিদর্শন করেছে। দূর্ঘটনায় কবলিত গাড়ি জব্দ করা হয়েছে। এই ঘটনায় আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন আছে বলেও জানান তিনি।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //