জয়পুরহাটে ছাত্রাবাস থেকে ১৫০ কেজি গাঁজাসহ দুইজন আটক

জয়পুরহাট পৌর শহরের চিত্রাপাড়া এলাকা থেকে ১৫০ কেজি গাঁজাসহ দুই শীর্ষ মাদক কারবারিকে আটক করেছে র‌্যাব।

আজ বুধবার (৬ সেপ্টেম্বর) দুপুরে জয়পুরহাট র‌্যাব ক্যাম্পের হলরুমে আয়োজিত এক প্রেস ব্রিফিংয়ে সাংবাদিকদের এ তথ্য জানান র‌্যাব-৫ এর অধিনায়ক লে. কর্নেল রিয়াজ শাহরিয়ার।

আটককৃতরা হলেন- জয়পুরহাট পৌর শহরের চিত্রাপাড়া এলাকার আবু বক্কর সিদ্দিকের ছেলে সাব্বির হোসেন ও মৃত খলিল মন্ডলের ছেলে রতন মন্ডল।

র‌্যাব-৫ এর অধিনায়ক লে. কর্নেল রিয়াজ শাহরিয়ার জানান, আটককৃতরা দীর্ঘদিন ধরে মাদক ব্যবসা করে আসছিলেন। জয়পুরহাট শহরের চিত্রাপাড়া এলাকায় একটি ছাত্রাবাসে বিপুল পরিমাণ গাঁজা মজুদ করে জেলার বিভিন্ন স্থানে মাদক কারবারিদের কাছে বিক্রি করা হয় এমন গোপন সংবাদ আসে র‌্যাবের কাছে। এমন সংবাদে গত রাতে র‌্যাবের একটি অভিযানিক দল সেখানে অভিযান চালায়। এসময় কাগজে মোড়ানো অবস্থায় ১৫০ কেজি গাঁজাসহ সাব্বির ও রতনকে আটক করা হয়।

র‌্যাব অধিনায়ক আরো জানান, ভারত সীমান্ত থেকে গাঁজা নিয়ে এসে ওই ছাত্রাবাসে মজুদ করে গোডাউন হিসেবে ব্যবহার করা হয়। ছাত্রাবাসের আড়ালে পরে সেখান থেকে গাঁজা নওগাঁ, দিনাজপুর, বগুড়াসহ জয়পুরহাট জেলার বিভিন্ন স্থানে ক্ষুদ্র মাদক কারবারিদের কাছে বিক্রি করা হতো। এই সিন্ডিকেটর অন্যান্য সদস্যদের ধরতে র‌্যাব গোয়েন্দা কার্যক্রম চালিয়ে যাচ্ছে। এছাড়া আটককৃত আসামিদের বিরুদ্ধে মামলা দায়ের প্রক্রিয়াধীন রয়েছে।

সংবাদ সম্মেলনে আরো উপস্থিত ছিলেন- জয়পুরহাট র‌্যাব ক্যাম্পের ভারপ্রাপ্ত কোম্পানি কমান্ডার রফিকুল ইসলাম, স্কোয়াড কমান্ডার ইমদাদ হোসেন বিপুলসহ বিভিন্ন প্রিন্ট, ইলেক্ট্রনিক ও অনলাইন মিডিয়ার সাংবাদিকরা।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //