বিদেশি পিস্তলসহ অস্ত্র ব্যবসায়ীকে গ্রেপ্তার

নীলফামারীর ডিমলায় বিদেশি পিস্তলসহ তরিকুল ইসলাম ওরফে পিচ্চি লিটন (৩৩)নামে এক অস্ত্র ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে নীলফামারী র‍্যাব-১৩। 

গতকাল সোমবার(১১ ই সেপ্টেম্বর) দুপুরের দিকে ডিমলা উপজেলার গয়াবাড়ী ইউনিয়নের ভেন্ডিয়াপাড়ায় অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করে র‍্যাব-১৩। 

গ্রেপ্তারকৃত তরিকুল (লিটন) নীলফামারী সদর কচুকাটা  ইউনিয়নের মৃত আমিনুর রহমানের ছেলে। 

বিকেলে র‍্যাব-১৩, সিপিসি-২ এর নিজ কার্যালয়ে প্রেস ব্রিফিংয়ে এসব তথ্য র‍্যাব-১৩ এর কমান্ডার আরাফাত ইসলাম জানান।

তিনি আরও জানান, আমাদের কাছে তথ্য আছে বেশ কিছুদিন ধরে ডিমলা উপজেলার বিভিন্ন স্থানে অস্ত্রের মুখে মানুষকে জিম্মি করে লিটন ছিনতাইয়ের ঘটনা ঘটাচ্ছে। এরই সূত্রধরে এলাকায় আমারা গোয়েন্দা তৎপরতা শুরু করি। পরে খবর পাই অস্ত্র ব্যবসার জন্যই এখানে সে অবস্থান করছে। এরই প্রেক্ষিতে গোপনে অভিযান পরিচালনা করার সময় র‍্যাব এর উপস্থিতি টেরপেয়ে পালিয়ে  যাওয়ার সময় লিটনকে আটক করা হয়।  

র‍্যাব-১৩ এর কমান্ডার আরাফাত ইসলাম বলেন, অস্ত্র ব্যবসায়ী (পিচ্চি লিটন) তার অস্ত্রটি নাশকতা ও ছিনতাই কাজে ভারা দিতো এবং নিজ কাজেও ব্যবহার করত। প্রাথমিক জিজ্ঞাসাবাদে সে স্বীকার করে। তার সাথে জড়িত ব্যক্তিদের গ্রেপ্তার করতে আমাদের গোপন অভিযান অব্যাহত আছে। 

এসময় আরও উপস্থিত ছিলেন, র‍্যাব-১৩ এর সিপিসি-২ এর লে. কমান্ডার মেহেদী হাসান, সিনিয়র এএসপি সালমান নুর রহমান ও সাংবাদিকবৃন্দ।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //