একসঙ্গে ৪ সন্তান জন্ম দিলেন গৃহবধূ

বিয়ের ৬ বছর অপেক্ষার পর একসঙ্গে চার সন্তানের জন্ম দিয়েছেন চাঁদপুরের নিপা সরকার নামে এক গৃহবধূ।

আজ বুধবার (১৩ সেপ্টেম্বর) সকালে চাঁদপুর শহরের প্রিমিয়ার হসপিটালে তিনি একসঙ্গে চার সন্তান প্রসব করেন। তাদের মধ্যে একজন ছেলে এবং বাকি তিনজন কন্যা সন্তান। এর আগে প্রসব ব্যথা নিয়ে তিনি ওই হাসপাতালে ভর্তি হন। পরে নরমাল ডেলিভারিতে চার সন্তান প্রসব করেন তিনি।

তবে চিকিৎসকরা বলছেন, চার নবজাতকের বয়স মাত্র ২৯ সপ্তাহ হওয়ায় তারা পুষ্টি হীনতায় রয়েছেন। নবজাতকদের অবস্থার অবনতি হওয়ায় তাদেরকে ইনকোবিটায় রাখা হয়েছে।

চাঁদপুর প্রিমিয়ার হসপিটালের নার্স নমিতা সরকার বলেন, রোগী হাসপাতালে আমার সাথে সাথে দ্রুত চিকিৎসা দেওয়া হয়। সিজারের প্রস্তুতিও নেওয়া হয়েছিল। পরে নরমাল ডেলিভারি হয়। চার সন্তানের মধ্যে এক ছেলে ও তিন কন্যা সন্তান।

প্রিমিয়ার হসপিটালের চিকিৎসক মিঠুন চক্রবর্ত্তী জানান, সাত মাসের গর্ভবতী ছিল নিপা সরকার। দ্রুত পরীক্ষা নিরীক্ষা করা হয়। নরমাল ডেলিভারিতে চার সন্তান জন্ম নেয়। এখন শিশুদের অবস্থা আশঙ্কাজনক। হাসপাতালে পক্ষ থেকে তাদের চিকিৎসা সেবায় বিশেষ ব্যবস্থা নেওয়া হয়েছে।

এদিকে একসাথে চার সন্তানের জন্ম হওয়ার খবরে স্বজনদের পাশাপাশি উৎসুক জনতা হাসপাতালে ভিড় করছেন। নবজাতক চার সন্তানের সুস্থতা এবং ভালো থাকার জন্যে সকলেই সৃষ্টিকর্তার কাছে প্রার্থনা করছেন।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //