গাইবান্ধায় বন্দুক ও গুলিসহ ৬ ডাকাত গ্রেপ্তার

গাইবান্ধার ফুলছড়িতে একটি দেশীয় বন্দুক, ৫ রাউন্ড তাজা গুলি ও একটি ড্যাগার জব্দ করেছে ডিবি পুলিশ। এসময় ডাকাত চক্রের ৬ সদস্যকে গ্রেপ্তার করা হয়েছে।

আজ রবিবার (১৭ আগস্ট) দুপুরে গাইবান্ধা পুলিশ সুপার কার্যালয়ে সংবাদ সম্মেলনে এ তথ্য নিশ্চিত করেছেন পুলিশ সুপার মো. কামাল হোসেন।

গ্রেপ্তারকৃতরা হলেন- আলমগীর শেখ (৩০), মাসুম শেখ (৩৬), হাসান আলী শেখ (৩৮), তারা মিয়া (৩৮), আব্দুল মালেক (৩৫) ও রহমত আলী (৫৫)। তাদের সবার বাড়ি গাইবান্ধা জেলার ফুলছড়ি উপজেলায়।

পুলিশ সুপার মো. কামাল হোসেন বলেন, শনিবার (১৬ সেপ্টেম্বর) গাইবান্ধা জেলা গোয়েন্দা শাখার (ডিবি) একটি চৌকস দল গোপন সংবাদের ভিত্তিতে অভিযান পরিচালনা করে। এসময় ফুলছড়ি উপজেলার খোলাবাড়ী এলাকার বাংলা বাজারে ডাকাতির প্রস্তুতিকালে ওইসব অস্ত্রসহ তাদের গ্রেপ্তার করা হয়। এসময় আরো কয়েকজন পালিয়ে গেছেন। নৌযানে ডাকাতির জন্য ওই স্থানে অবস্থান করে পরামর্শ করছিলেন তারা। তাদের দেওয়া তথ্য মতে ঘটনার সাথে জড়িত পলাতকদের গ্রেপ্তারের নিমিত্তে ফুলছড়ি ও সাঘাটা থানা এলাকায় অভিযান অব্যাহত রয়েছে।

গ্রেপ্তারকৃতদের বিরুদ্ধে ফুলছড়ি থানায় অস্ত্র ও ডাকাতি প্রস্তুতির পৃথক দুইটি মামলা দায়ের করা হয়েছে। প্রত্যেক আসামির বিরুদ্ধে ডাকাতি, চুরি, মারামারিসহ বিভিন্ন আইনে একাধিক মামলা বিচারাধীন রয়েছে বলেও জানান তিনি।

প্রেস ব্রিফিংয়ে উপস্থিত ছিলেন- অতিরিক্ত পুলিশ সুপার ইবনে মিজান, অতিরিক্ত পুলিশ সুপার (বি-সার্কেল ) আবদুল্লাহ আল মামুন, সিনিয়র সহকারী পুলিশ সুপার (সি-সার্কেল) উদয় কুমার সাহা, জেলা গোয়েন্দা শাখার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোখলেছুর রহমান সরকার, পুলিশ পরিদর্শক বদরুজ্জামান প্রমুখ।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //