ব্রাহ্মণবাড়িয়ায় ইসলামী ব্যাংকের শাখায় ডাকাতি

ব্রাহ্মণবাড়িয়ার সরাইলে ইসলামি ব্যাংকের এজেন্ট ব্যাংকিং অফিসের জানালার গ্রীল কেটে ৯ লাখ টাকা চুরির অভিযোগ উঠেছে। উপজেলার কালিকচ্ছ বাজারে এই ঘটনা ঘটে। 

আজ মঙ্গলবার (১৯ সেপ্টেম্বর) সকালে অফিস খোলার পর বিষয়টি নজরে আসে। খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছে পুলিশ। 

ইসলামী ব্যাংক শাখার ইনচার্জ হাফেজ আনসার আহমেদ বলেন, তিন বছর আগে জেরিন নাহার জুই নামে আমরা এ এজেন্ট ব্যাংক শাখা খুলেছি। গতকাল সন্ধ্যায় ব্যাংক বন্ধ করে চলে যায় আমরা। আজ সকালে এসে দেখি জানালার গ্রিল কাটা এবং ক্যাশের প্রায় ৯ লাখ টাকা ও সিসি টিভির হার্ডিক্স নেই। গতকাল বিকেলে একজন গ্রাহক ১০ লাখ টাকা এফ ডি আর করে। এ জন্য ব্যাংকে টাকা ছিল।

তিনি আরও বলেন, ব্যাংক ডাকাতির ঘটনায় গ্রাহকের কোনো প্রকার সমস্যা হবে না।

সরাইল থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ এমরানুল ইসলাম জানান, উপজেলার কালিকচ্ছ বাজারে ইসলামি ব্যাংকের এজেন্ট ব্যাংকিংয়ের একটি শাখা রয়েছে। শাখাটি পরিচালনা করে হাফেজ মোহাম্মদ আনসার নামে এক ব্যক্তি। তিনি ব্যাংকিংয়ের শাখাটি সোমবার রাতে বন্ধ করে বাড়িতে যান। সকালে এসে দেখেন অফিসে জানালার গ্রীল কাটা। ভেতরে রক্ষিত সিন্দুকটি ভেঙে সেখানে থাকা ৯ লাখ টাকা চুরি করে নিয়ে গেছে। 

তিনি আরও জানান, খবর পেয়ে আমরা ঘটনাস্থল পরিদর্শন করেছি। এখনো এই ঘটনায় কেউ লিখিত অভিযোগ বা সাধারণ ডায়েরি করেননি। আমরা ঘটনাটি তদন্ত ইতিমধ্যে শুরু করেছি। আশা করছি এই ঘটনার রহস্য উদঘাটন করতে পারবো। 

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //