উখিয়া ক্যাম্পে রোহিঙ্গা নেতাকে কুপিয়ে হত্যা

কক্সবাজারের উখিয়ার রোহিঙ্গা ক্যাম্পে আরাকান রোহিঙ্গা স্যালভেশন আর্মি (আরসা) বিরোধী কথা বলায় কুপিয়ে এক রোহিঙ্গা নেতা (সাব-মাঝিকে) খুন করার অভিযোগ উঠেছে। নিহত মাঝি (নেতা) উখিয়ার ক্যাম্প-১৮ এর ব্লক এইচ/৫৬ এর সাব-মাঝি মোহাম্মদ আইয়ুব (৩৫)।

মঙ্গলবার (১৯ সেপ্টেম্বর) বিকেল ৫টার দিকে উখিয়ার ক্যাম্প-১৮, ব্লক-এইচ/৫৬ এর কোডেক স্কুলের সামনে এ ঘটনা ঘটে। বিষয়টি নিশ্চিত করেন ৮ আর্মড পুলিশ ব্যাটালিয়নের অধিনায়ক (অতিরিক্ত ডিআইজি) মোহাম্মদ আমির জাফর।

তিনি জানান, মঙ্গলবার বিকেল ৫টার দিকে ক্যাম্প-১৮, ব্লক-এইচ/৫৬ এর কোডেক স্কুলের সামনে আরসা সন্ত্রাসীদের একটি দল ধারালো অস্ত্র দিয়ে ব্লক এইচ/৫৬ এর সাব-মাঝি মোহাম্মদ আইয়ুব (৩৫) কে কুপিয়ে হত্যার পর ঘটনাস্থল থেকে পালিয়ে যায়। 

প্রাথমিকভাবে জানা গেছে নিহত মোহাম্মদ আইয়ুব (৩৫) আরসাবিরোধী কর্মকাণ্ডের সাথে জড়িত ছিল। এ কারনে তাকে হত্যা করা হতে পারে।

উখিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ মোহাম্মদ আলী জানান, মোহাম্মদ আইয়ুব (৩৫) নামের এক সাব-মাঝিকে সন্ত্রাসীরা হত্যা করেছে। পুলিশের টিম ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধারের পর সুরতহাল রিপোর্ট তৈরি করে ময়নাতদন্তের জন্য কক্সবাজার সদর হাসপাতালে প্রেরণ করা হয়েছে বলে জানান তিনি।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //