গাজীপুরে পিকআপের ধাক্কায় ট্রাফিক পুলিশের টিএসআই নিহত

গাজীপুরের কালিয়াকৈর উপজেলার চন্দ্রা পল্লী বিদ্যুৎ এলাকায় আজ বৃহস্পতিবার (২১ সেপ্টেম্বর) সকালে পিকআপ ভ্যানের ধাক্কায় জেলা ট্রাফিক পুলিশের টিএসআই জামাল উদ্দিন নিহত হয়েছেন।

নিহত টিএসআই জামাল উদ্দিন (৫৬) টাঙ্গাইলের সদর উপজেলার গালা গ্রামের জুরান আলীর ছেলে। নিহত জেলা ট্রাফিক পুলিশের এই সাব ইন্সপেক্টর ১৯৮৬ সাল থেকে পুলিশে কর্মরত ছিলেন। তিনি ২০২৩ সালের আগস্ট মাসে জেলা ট্রাফিক পুলিশে যোগদান করেন।

প্রত্যক্ষদর্শী ও পুলিশ সূত্রে জানা যায়, বৃহস্পতিবার সকাল সাড়ে ছয়টায় টিএসআই জামাল উদ্দিন অতিরিক্ত পুলিশ সুপারের (ট্রাফিক) কার্যালয়ের সামনে উত্তরবঙ্গগামী সিমেন্ট বোঝাই একটি ট্রাক থামিয়ে কাগজপত্র যাচাই-বাছাই করছিলেন। এসময় পিছন থেকে আসা আরো একটি মাছ বোঝাই পিকআপ ভ্যান থামানোর চেষ্টা করলে পিকআপ ভ্যানটি নিয়ন্ত্রণে আনতে না পেরে সজোরে ওই পুলিশ কর্মকর্তাকে ধাক্কা দিলে ওই পুলিশ কর্মকর্তা গুরুতর আহত হন। পরে পাশে থাকা ট্রাফিক পুলিশের অন্যান্য কর্মকর্তারা তাকে উদ্ধার করে সাভার এনাম মেডিকেল কলেজে চিকিৎসার জন্য পাঠালে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

জেলা ট্রাফিক পুলিশের টিআই এডমিন নাসির উদ্দিন জানান, নিহত টিএসআই জামাল উদ্দিনের লাশটি এনাম মেডিকেলে রয়েছে। পিকআপ এবং তার চালককে আটক করা হয়েছে।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //