কক্সবাজারে বিচ কার্নিভাল ও পর্যটন মেলা শুরু

কক্সবাজার সমুদ্র সৈকতে পর্দা উঠেছে বিচ কার্নিভাল ও পর্যটন মেলার। বিশ্ব পর্যটন দিবস উদযাপন উপলক্ষে জেলা প্রশাসক কর্তৃক এ মেলার আয়োজন করা হয়।

আজ বুধবার (২৭ সেপ্টেম্বর) সকালে কক্সবাজার শহরে বর্ণাঢ্য র‍্যালির পর সৈকতের লাবনী পয়েন্টে এসে মেলার উদ্বোধন করা হয়। এসময় বেলুন, ফেস্টুস ও শান্তির প্রতীক হিসেবে পায়রা উড়িয়ে দেওয়া হয়।


কক্সবাজার জেলা প্রশাসক মুহাম্মদ শাহীন ইমরানের সভাপতিত্বে উদ্বোধনী অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কক্সবাজার-৩ আসনের সংসদ সদস্য সাইমুম সরওয়ার কমল এবং প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন কেন্দ্রীয় আওয়ামী লীগের ধর্ম বিষয়ক সম্পাদক অ্যাডভোকেট সিরাজুল মোস্তফা। 


এছাড়াও বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সংসদ সদস্য জাফর আলম, কানিজ ফাতেমা আহমেদ, কক্সবাজার পৌরসভার মেয়র মাহাবুবুর রহমান চৌধুরী, পুলিশ সুপার মাহফুজুল ইসলাম, ট্যুরিস্ট পুলিশ কক্সবাজার রিজিওনের পুলিশ সুপার জিল্লুর রহমান, বসুন্ধরা গ্রুপের সিনিয়র জেনারেল ম্যানেজার মো. আবু হেনা, কক্সবাজার প্রেসক্লাবের সভাপতি আবু তাহের ও সাধারণ সম্পাদক মো. মুজিবুল ইসলাম প্রমুখ।


প্রধান অতিথির বক্তব্যে সংসদ সদস্য সাইমুম সরওয়ার কমল বলেন, কক্সবাজার হচ্ছে বাংলাদেশের অন্যতম একটি পর্যটন স্পট। এই কক্সবাজারতে ঘিরে সরকারের বৃহৎ পরিকল্পনা বাস্তবায়িত হচ্ছে। এছাড়াও কক্সবাজার বাংলাদেশের পর্যটন শিল্পে নেতৃত্ব দিচ্ছে এবং পর্যটন দিবস উপলক্ষে সপ্তাহব্যাপী পর্যটন মেলা ও বিচ কার্নিভাল আয়োজন করে তাক লাগিয়ে দিয়েছে জেলা প্রশাসন।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //