চুয়াডাঙ্গায় পারিবারিক কলহে প্রাণ গেল গৃহবধূর

চুয়াডাঙ্গার দামুড়হুদা উপজেলার বাঘাডাঙ্গা গ্রামের স্কুলপাড়ায় পারিবারিক কলহে এক গৃহবধূ নিহত হয়েছেন। এসময় আহত হয়েছেন তার মেয়ে। 

গতকাল শনিবার (৩০ সেপ্টেম্বর) রাত ১টার দিকে এ ঘটনা ঘটে। নিহত মর্জিনা খাতুন (৩০) ওই গ্রামের আজিজুলের মেয়ে ও আহত রেক্সোনা (১৩) তার নাতনি।  

নিহত মর্জিনা খাতুনের মা সয়েনা খাতুন বলেন, স্বামীর কাছ থেকে তালাকপ্রাপ্ত হওয়ার পর তার একমাত্র মেয়েকে নিয়ে মর্জিনা তাদের সঙ্গে একই বাড়িতে বসবাস করত। শনিবার রাত ৮টার দিকে ঋণের কিস্তির টাকা জমা দেওয়াকে কেন্দ্র করে মর্জিনার সঙ্গে তার বাবা আজিজুলের ঝগড়া হয়। রাতে মর্জিনা তার মেয়ে রেক্সোনাকে নিয়ে ঘরে ঘুমিয়ে ছিলেন। এসময় আজিজুল তাদেরকে ধারালো অস্ত্র দিয়ে এলোপাতাড়ি কুপিয়ে আহত করে পালিয়ে যান। এ ঘটনার পর স্থানীয় লোকজনের সহযোগিতায় তাদের উদ্ধার করে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে ভর্তি করে।

চুয়াডাঙ্গা সদর হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক মোস্তাফিজুর রহমান বলেন, মর্জিনাকে মৃত অবস্থায় আনা হয়েছিল। তার শরীরে ধারালো অস্ত্রের আঘাত ছিল। রেক্সোনার হাত অস্ত্রাঘাতে কেটে যাওয়ায় সেখানে সেলাই দেওয়া হয়েছে। তিনি এখন আশঙ্কা মুক্ত।

দামুড়হুদা মডেল থানার অফিসার ইনচার্জ আলমগীর হোসেন জানান, নিহতের লাশ ময়নাতদন্তের জন্য চুয়াডাঙ্গা সদর হাসপাতাল মর্গে রাখা আছে। আজিজুলকে আটক করার চেষ্টা ও মামলার প্রস্তুতি চলছে।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //