সাভারে ৩ খুনের রহস্য উন্মোচন, গ্রেপ্তার আরেক দম্পতি

সাভারের আশুলিয়ায় ফ্ল্যাটে বাবা-মা-ছেলেসহ ৩ হত্যাকাণ্ডের ঘটনায় এক দম্পতিকে গ্রেপ্তার করেছে র‍্যাব। এ হত্যাকাণ্ডের সাথে টাকা পয়সার লেনদেন থাকতে পারে বলে প্রাথমিকভাবে জানিয়েছে র‍্যাব।

সোমবার (২ অক্টোবর) রাত ১০টার দিকে এ তথ্য নিশ্চিত করেন র‍্যাব সদর দপ্তরের লিগ্যাল এন্ড মিডিয়া উইংয়ের পরিচালক কমান্ডার খন্দকার আল মঈন।

গ্রেপ্তারকৃতরা হলেন- সাগর ও ঈশিতা। সম্পর্কে তারা স্বামী-স্ত্রী। তবে তাদের সাথে নিহত পরিবারের কি সম্পর্ক তা এখনও জানায়নি র‍্যাব।

গত শনিবার (৩০ সেপ্টেম্বর) রাত ১০টার দিকে আশুলিয়ার উত্তর গাজীরচট ফকিরবাড়ি মোড় এলাকার শেখ মেহেদী হাসানের ৬ তলা ভবনের ৪ তলার একটি ফ্ল্যাট থেকে পোশাক শ্রমিক মোক্তারুল হোসেন ওরফে বাবুল (৩৮), তার স্ত্রী সাহিদা বেগম (৩২) ও ১২ বছরের ছেলে মেহেদীর রক্তাক্ত ও অর্ধগলিত মরদেহ উদ্ধার করে পুলিশ। তাদের তিন জনকেই গলা কেটে হত্যা করা হয়েছে। পরে হত্যাকাণ্ডের ঘটনায় অজ্ঞাতদের আসামি করে আশুলিয়া থানায় মামলা দায়ের করেন নিহত বাবুলের বড় ভাই আইনুল হক।

বাবুল ও সাহিদা পেশায় পোশাক শ্রমিক। তাদের ১২ বছরের ছেলে মেহেদী আশুলিয়ার অর্কিড স্কুলে ৭ম শ্রেণির ছাত্র ছিল। হত্যার শিকার বাবুল ঠাঁকুরগাও জেলার পীরগঞ্জ থানার গড়ুরা ফুলবাড়ি গ্রামের মৃত সহির উদ্দিনের ছেলে।

র‍্যাবের লিগ্যাল এন্ড মিডিয়া উইং এর পরিচালক কমান্ডার খন্দকার আল মঈন বলেন, আগামিকাল প্রেস ব্রিফিং করে হত্যাকাণ্ডের রহস্য ও কারণ জানানো হবে। এখনো জিজ্ঞাসাবাদ চলছে। এর আগে বিস্তারিত কিছু জানানো যাচ্ছে না।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //