চুয়াডাঙ্গায় স্ত্রী হত্যার দায়ে স্বামীর মৃত্যুদণ্ড

চুয়াডাঙ্গার আলমডাঙ্গা উপজেলার পোলবাগুন্দা গ্রামে স্ত্রী হত্যার দায়ে স্বামীর মৃত্যুদণ্ড এবং ২০ হাজার টাকা অর্থদণ্ডের আদেশ দিয়েছেন আদালত।

আজ বৃহস্পতিবার (৫ অক্টোবর) দুপুর ১২টায় চুয়াডাঙ্গা জ্যেষ্ঠ জেলা ও দায়রা জজ এবং স্পেশাল ট্রাইব্যুনাল-১ বিজ্ঞবিচারক মো. জিয়া হায়দার আসামির উপস্থিতিতে এ রায় ঘোষণা করেন।

মৃত্যুদণ্ডপ্রাপ্ত আসামি হলেন আলমডাঙ্গা উপজেলার পোলবাগুন্দা গ্রামের মরহুম ইসলাম মন্ডলের ছেলে ফন্টু মন্ডল।

মামলার বিবরণে জানা যায়, ২০২৩ সালের ১৫ মার্চ রাতে আলমডাঙ্গা উপজেলার পোলবাগুন্দা গ্রামের ফন্টু মন্ডল তার স্ত্রী ডালিয়া বেগমকে সাবাশ বিলের মাঠ থেকে পেঁয়াজ উঠানোর কথা বলে বাড়ি থেকে ডেকে নিয়ে যান এবং সেখানে তাকে হত্যা করে মরদেহ ফেলে পালিয়ে যান। পালিয়ে যাওয়া ফন্টু মন্ডলকে পুলিশ পার্শ্ববর্তী চুয়াডাঙ্গার সরোজগঞ্জ বাজার থেকে আটক করে। তাকে জিঞ্জাসাবাদ শেষে তার দেখিয়ে দেয়া স্থান থেকে পুলিশ মরদেহ উদ্ধার করে।

এ ব্যাপারে নিহতের ছেলে জামিরুল ইসলাম বাদী হয়ে ২০২৩ সালের ১৭ মার্চ আলমডাঙ্গা থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। পুলিশ তদন্ত শেষে আলমডাঙ্গা থানার পুলিশ উপ-পরিদর্শক আশিকুল হক ২০২৩ সালের ৩১ মে ফন্টু মন্ডলকে একমাত্র আসামি করে আদালতে তার বিরুদ্ধে অভিযোগপত্র দাখিল করেন।

১৬ জন সাক্ষীর সাক্ষ্য প্রমাণে মামলাটি সন্দেহাতীতভাবে প্রমাণিত হওয়ায় আদালতের বিজ্ঞবিচারক মো. জিয়া হায়দার আসামিকে উল্লেখিত রায়ে দণ্ডিত করেন।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //