উন্নয়ন অস্বীকারকারীদের দলে প্রয়োজন নেই: সাদিক আবদুল্লাহ

বরিশাল সিটি মেয়র ও মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সেরনিয়াবাত সাদিক আবদুল্লাহ বলেছেন, প্রধানমন্ত্রী বলছেন সারাদেশে উন্নয়ন হয়েছে। বিশেষ করে দক্ষিণাঞ্চলে উন্নয়ন হয়েছে। অথচ যারা এই দলের সিল এবং সাইনবোর্ড লাগিয়ে বলেন উন্নয়ন হয়নি তাদের এই দলে প্রয়োজন নাই। নির্বাচন নিয়ে সকল ষড়যন্ত্রের বিরুদ্ধে সবাইকে সজাগ থাকতে হবে।

আজ শনিবার (৭ অক্টোবর) বিকেলে বরিশাল নগরীর সদর রোডে কেন্দ্রীয় শহীদ মিনার চত্বরে সদর উপজেলা ছাত্রলীগ আয়োজিত ‘ছাত্র সমাবেশে’ প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন তিনি।

এসময় মেয়র ছাত্রলীগের নেতা-কর্মীদের উদ্দেশ্যে সাদিক আবদুল্লাহ বলেন, আপনারা ব্যানার-সাইনবোর্ডে লিখেছেন আমাকে বরিশাল সদর আসনের সংসদ সদস্য হিসেবে দেখতে চান। আপনারা এটা চাইতেই পারেন। এটা আপনাদের গণতান্ত্রিক অধিকার। তবে আমি বলবো,  প্রধানমন্ত্রী যাকেই বরিশাল সদর আসনে মনোনয়ন দিবেন, যিনি নৌকা মার্কা নিয়ে আসবে আমরা তার পক্ষেই কাজ করবো। নৌকা মার্কা আমাদের মাথার তাজ। তাই নৌকা মার্কাকে বিজয়ী করে শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে হবে।

তিনি বলেন, সামনে জাতীয় নির্বাচন, সবাইকে চোখ-কান খোলা রাখতে হবে। অনেক ষড়যন্ত্র হচ্ছে, গুজব ছড়ানো হচ্ছে। এগুলো দেখে বসে থাকলে চলবে না। সকল ষড়যন্ত্র প্রতিহত করতে হবে। এই সরকারের সকল উন্নয়ন স্মার্ট ফোনের মাধ্যমে সবাইকে প্রচার করতে হবে।

বরিশাল সদর উপজেলা ছাত্রলীগের সভাপতি শওকত হোসেন অপুর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আশিকুর রহমান সুজনের সঞ্চারণায় ছাত্র সমাবেশে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য দেন- মহানগর আওয়ামী লীগের সভাপতি ও জেলা পরিষদের চেয়ারম্যান অ্যাডভোকেট একেএম জাহাঙ্গীর, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক তালুকদার মো. ইউনুস, জেলা ছাত্রলীগের সভাপতি হেমায়েত উদ্দিন সেরনিয়াবাত সুমন ও সাধারণ সম্পাদক আব্দুর রাজ্জাক।

এছাড়াও অন্যান্যদের মধ্যে- জ্যেষ্ঠ আওয়ামী লীগ নেতা বীর মুক্তিযোদ্ধা মাহাবুব উদ্দিন আহমেদ বীর বিক্রম, বরিশাল সদর উপজেলা চেয়ারম্যান সাইদুর রহমান রিন্টু, সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি মনিরুল ইসলাম ছবি, বরিশাল সিটি কর্পোরেশনের প্যানেল মেয়র ও মহানগর আওয়ামী লীগের সহ-সভাপতি গাজী নাঈমুল হোসেন লিটু, প্যানেল মেয়র রফিকুল ইসলাম খোকন, সদর উপজেলা যুবলীগের সভাপতি শাহ্ নেওয়াজ শাহিন প্রমুখ উপস্থিত ছিলেন।

ছাত্র সমাবেশের পূর্বে দুপুর ২টার পর থেকেই বরিশাল সদর উপজেলার চরকাউয়া, চরমোনাই, চরবাড়িয়া, টুঙ্গিবাড়িয়া, কাশীপুর, জাগুয়া, রায়পাশা-কড়াপুর, শায়েস্তাবাদ, চন্দ্রমোহন ও চাঁদপুরা ইউনিয়ন থেকে ছাত্রলীগের নেতা-কর্মীরা সুসজ্জিত টি-শার্ট, ক্যাপ এবং ব্যানার-প্লাকার্ড হাতে মিছিল নিয়ে শহীদ মিনার চত্বরে এসে জড়ো হয়।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //