মাদকদ্রব্যসহ দুই ব্যক্তিকে আটক করেছে কোস্টগার্ড

টেকনাফ ও সেন্টমার্টিন্সে কোস্ট গার্ডের পৃথক অভিযানে দুই ব্যক্তিকে আটক করেছে কোস্ট গার্ড। আজ মঙ্গলবার (১০ অক্টোবর) দুপুরে কোস্ট গার্ড সদর দপ্তরের মিডিয়া কর্মকর্তা লেফটেন্যান্ট কমান্ডার খন্দকার মুনিফ তকি এ তথ্য জানান।

তিনি বলেন, গোপন সংবাদের ভিত্তিতে জানা যায় মাদকের একটি চালান মিয়ানমার হতে সেন্টমার্টিনের ছেঁড়া দ্বীপ হয়ে বাংলাদেশের অভ্যন্তরে পাচার করা হবে। প্রাপ্ত সংবাদের ভিত্তিতে আনুমানিক সকাল ১০টায় বাংলাদেশ কোস্ট গার্ড পূর্ব জোন অধিনস্থ বিসিজি স্টেশন সেন্টমার্টিন কর্তৃক টেকনাফ থানাধীন সেন্টমার্টিন ছেঁড়াদ্বীপ এলাকায় একটি বিশেষ অভিযান পরিচালনা করা হয়। অভিযান চলাকালে ছেঁড়াদ্বীপ কেয়া বনের মধ্যে পাঁচারের উদ্দেশ্যে অভিনব কায়দায় লুকিয়ে রাখা ২১টি বাদামী রংয়ের পরিত্যাক্ত বস্তা দেখতে পাওয়া যায়। পরবর্তীতে কোস্টগার্ড সদস্য বস্তাগুলো তল্লাশী চালিয়ে ১ কেজি ক্রিস্টাল মেথ (আইস) ও ৩৫০ বোতল বিদেশী মদ জব্দ করেছে। জব্দ করা ক্রিস্টাল মেথ (আইস) ও বিদেশী মদ এর পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য টেকনাফ মডেল থানায় হস্তান্তর করা হয়েছে।

তিনি আরও বলেন, অপর একটি অভিযানে আনুমানিক ১১ টা ৫০ মিনিটে বিসিজি স্টেশন টেকনাফ এলাকার টেকনাফ বাস টার্মিনাল হতে ছেড়ে আসা পায়রা সার্ভিস এর একটি লোকাল বাস তল্লাশি করা হয়। তল্লাশি চলাকালীন উক্ত বাসের ড্রাইভার মো. জসীম (৩০) এবং হেল্পার খালেদ মোর্শেদের (২০) দেওয়া তথ্যের ভিত্তিতে বাসের টুল বক্সের ভিতরে লুকিয়ে রাখা কালো টেপ দ্বারা মোড়ানো ৩টি প্যাকেট থেকে ৫ হাজার ৬শ পিস ইয়াবাসহ বাসটি জব্দ করা হয়। ড্রাইভার এবং হেল্পারকে প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায়, জব্দ করা ইয়াবা কক্সবাজারে পাচারের উদ্দেশ্যে বহন করা হচ্ছিলো। পরবর্তীতে জব্দকৃত ইয়াবা, বাস এবং আটক করা ব্যক্তিদের যথাযথ আইনানুগ ব্যবস্থা গ্রহণের নিমিত্তে টেকনাফ মডেল থানায় হস্তান্তর করা হয়েছে।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //