আব্দুল মজিদের মৃত্যুবার্ষিকী উপলক্ষে ফ্রি মেডিকেল ক্যাম্প অনুষ্ঠিত

বিশিষ্ট সমাজসেবক মরহুম আলহাজ্জ মো. আব্দুল মজিদের চতুর্থ মৃত্যুবার্ষিকী উপলক্ষে ফ্রি মেডিকেল ক্যাম্প অনুষ্ঠিত হয়েছে। 

আজ বৃহস্পতিবার (১২ অক্টোবর) সকাল ৯টা থেকে দুপুর ২টা পর্যন্ত সাতক্ষীরার দেবহাটা উপজেলার সখিপুর সাহেব বাড়িতে এই ফ্রি মেডিকেল ক্যাম্প অনুষ্ঠিত হয়েছে।

আলহাজ্জ মরহুম আব্দুল মজিদের একমাত্র পুত্র ঢাকা আহ্ছানিয়া মিশন স্বাস্থ্য ও ওয়াশ সেক্টরের পরিচালক ইকবাল মাসুদ ও মেজ কন্যা শাহীন পারভীনের তত্ত্বাবধানে নলতা আহ্ছানিয়া মিশন চক্ষু এন্ড জেনারেল হাসপাতালের পরিচালক ও কালিগঞ্জ উপজেলা কমপ্লেক্সের সাবেক কর্মকর্তা ডা: আকসেদুর রহমানের নেতৃতে ১৫জনের একটি মেডিকেল টিম এই ফ্রি মেডিকেল ক্যাম্পে চিকিৎসাসেবা প্রদান করেছে।

এসময় দেবহাটা উপজেলা আ’লীগের সভাপতি ও উপজেলা চেয়ারম্যান মুজিবর রহমান উক্ত মেডিকেল ক্যাম্প পরিদর্শন করেন।

সরকারি খানবাহাদুর আহ্ছানউল্লা কলেজ রোভার স্কাউট লিডার আবু তালেব ও রোভার স্কাউট দলের সহযোগিতায় উক্ত ফ্রি মেডিকেল ক্যাম্পে তিনশত পঞ্চাশ জনকে চিকিৎসাসেবা, ফ্রি ঔষধ প্রদান, ডায়াবেটিস পরীক্ষা, ওজন পরিমাপ এবং রক্তচাপ নির্ণয় করা হয়।

মরহুম আলহাজ্জ মো. আব্দুল মজিদ ছিলেন সাতক্ষীরার দেবহাটা উপজেলার সখিপুর সরকারি খানবাহাদুর আহ্ছানউল্লা কলেজের প্রতিষ্ঠাতা, নলতা কেন্দ্রীয় আহ্ছানিয়া মিশনের দীর্ঘ ২৭ বছরের সাধারণ সম্পাদক, সখিপুর ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান, বিভিন্ন সামাজিক সংগঠনের প্রতিষ্ঠাতা, সখিপুর হাসপাতাল প্রতিষ্ঠাতার নেপথ্যের কারিগর ও দাতব্য চিকিৎসালয়ের প্রতিষ্ঠাতা। 

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //