সরাইলে নৌকার প্রার্থীকে সমর্থন জানালেন ডা. আশীষ

আসন্ন ব্রাহ্মণবাড়িয়া-২ আসনের উপনির্বাচনে আওয়ামী লীগের মনোনীত প্রার্থী মো. শাহজাহান আলম সাজুকে সমর্থন জানিয়েছেন ঢাকাস্থ ইউনিভার্সেল মেডিকেল কলেজ হাসপাতালের ব্যবস্থাপনা পরিচালক এবং বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় স্বাস্থ্য ও জনসংখ্যা উপ-কমিটির সদস্য ডা. আশীষ কুমার চক্রবর্ত্তী।

সম্প্রতি ডা. আশীষ সরাইলে তার নিজ বাড়িতে আয়োজিত এক বৈঠকে নেতাকর্মীদের আওয়ামী মনোনীত প্রার্থী শাহজাহান আলম সাজুকে আসন্ন উপনির্বাচনে সমর্থন দেয়ার আহ্বান জানান।

সেইসাথে তিনি প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে আন্তরিক ধন্যবাদ জানান সরাইল-আশুগঞ্জ (ব্রাহ্মণবাড়িয়া ২) আসনে নৌকা প্রতীককে মনোনয়ন দেয়ায়।

তিনি বলেন, দীর্ঘদিন পরে নৌকা মনোনীত প্রার্থী এই আসনে জয়লাভ করলে অত্র অঞ্চলের পিছিয়ে থাকা উন্নয়ন কার্যক্রম বেগবান হবে।

ডা. আশীষের নেতৃত্বে উক্ত বৈঠকে আরও উপস্থিত ছিলেন- সুদীপ দত্ত তনু, সম্মিলিত সাংস্কৃতিক জোট ব্রাহ্মণবাড়িয়ার মহাসচিব সঞ্জীব ভট্টাচার্য্য ও সরাইল উপজেলা ছাত্র-যুব ঐক্য পরিষদ, সরাইলের সাধারণ সম্পাদক নারায়ণ চক্রবর্তী, জহিরুল ইসলাম রিপন, মো. আবুল হোসেন, সোহেল মেম্বারসহ স্থানীয় আওয়ামী ও যুবলীগের নেতাকর্মী। তারা সকলেই ডা. আশীষের নির্দেশে নৌকা মনোনীত প্রার্থীর জন্য মাঠে কাজ করার অঙ্গীকার প্রদান করেন।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //