নড়াইলে বিভিন্ন উন্নয়ন কাজের উদ্বোধন করলেন সেনাপ্রধান

নড়াইলের বিভিন্ন উন্নয়ন কাজ পরিদর্শন ও উদ্বোধন করেছেন সেনাপ্রধান জেনারেল এস এম শফিউদ্দিন আহমেদ।

আজ রবিবার (১৫ অক্টোবর) দুপুরে নড়াইলের মল্লিকপুর ইউনিয়নের পৈতৃকভিটা করফা গ্রামে বাবার নামে প্রতিষ্ঠিত ১০ শয্যা বিশিষ্ট ‘অধ্যাপক শেখ মো. রোকন উদ্দীন আহমেদ’ মা ও শিশুকল্যাণ কেন্দ্রের উদ্বোধন করেন তিনি।

এছাড়া লোহাগড়াস্থ মধুমতি আর্মি ক্যাম্প ও গ্রামের বাড়িতে ফ্রি মেডিকেল ক্যাম্প পরিদর্শন এবং শিশু-কিশোরদের মাঝে শুভেচ্ছা উপহার প্রদান করেন। এদিকে, নড়াইল সদরের মালিবাগ মোড় থেকে সীতারামপুর এলাকা পর্যন্ত ৪ লেন সড়কের নির্মাণ কাজের অগ্রগতি পরিদর্শন করেন সেনাপ্রধান।  

এসব কার্যক্রম উদ্বোধনের সময় সেনাপ্রধানের স্ত্রীসহ ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

সেনাপ্রধান বলেন, এখানে (গ্রামে) আসতে পেরে আমি অনেক খুশি। ১৯৭১ সালে মুক্তিযুদ্ধ চলাকালে এখানে আমি ছিলাম। অনেক স্মৃতি জড়িয়ে আছে। আমি চেষ্টা করছি উন্নয়নমূলক কাজে সম্পৃক্ত হতে। হাসপাতাল উদ্বোধন করা হলো। পাশে মসজিদ করছি। এতিমখানা করব। ভবিষ্যতে কবরস্থান করার পরিকল্পনা আছে।

তিনি আরও বলেন, দেশে অনেক উন্নয়ন হয়েছে। এরই ধারাবাহিকতায় নড়াইলেও অনেক উন্নয়ন হয়েছে। এ সময় তিনি মুক্তিযোদ্ধাদের আত্মত্যাগের কথাও স্মরণ করেন।  

এর আগেও রেলপথ নির্মাণ কাজসহ বিভিন্ন উন্নয়ন কর্মকাণ্ড পরিদর্শনে একাধিবার গ্রামের বাড়ি নড়াইলের লোহাগড়ায় এসেছেন বাংলাদেশ সেনাবাহিনী প্রধান জেনারেল এস এম শফিউদ্দিন আহমেদ। নিজ জেলায় এসে প্রতিবারই গ্রামবাসীর ভালোবাসায় সিক্ত হন। ২০২১ সালের ২৪ জুন সেনাপ্রধান হিসেবে নিয়োগ পান তিনি।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //