পাবনা জেলা প্রশাসনের গাড়ি ব্যবহার হচ্ছে ব্যক্তিগত কাজে

পাবনা জেলা প্রশাসনের গাড়ি ব্যবহার হচ্ছে ব্যক্তিগত কাজে। অপচয় করা হচ্ছে সরাসরি অর্থ।

সরেজমিনে গিয়ে দেখা যায়, গত বৃহস্পতিবার (৫ অক্টোবর ) অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট স্টিকারযুক্ত গাড়ি ও সোমবার (১০ অক্টোবর) জেলা প্রশাসন পাবনা লেখা স্টিকারযুক্ত গাড়ি ব্যক্তিগত কাজে (পাবনা কালেক্টরেট স্কুল এন্ড কলেজ ) থেকে পাবনা জেলা প্রশাসনের এক কর্মকর্তার সন্তানকে গাড়িতে করে নিয়ে যেতে দেখা যায়। 

পাবনা অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট মোহাম্মদ জাহাঙ্গীর আলম বলেন, এতো গাড়ি থেকে শুধু কি অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেটের গাড়ি চোখে পড়লো। ব্যক্তিগত কাজে সরকারি গাড়ি ব্যবহার করতে পারেন কিনা সেটা জানতে চাইলে তিনি কোনো উত্তর দেননি, বলেন আপনি নিউজ করেন। 

আজগর আলী নামক একজন সচেতন নাগরিক বলেন, প্রায়ই পাবনা জেলা প্রশাসনের গাড়ি তাদের বাচ্চাদের নিতে আসেন, রাস্তায় যানজটের সৃষ্টি হয়, ভয়ে কেউ তাদের কিছু বলতে পারে না, সরকারি গাড়ি এভাবে ব্যক্তিগত কাজে ব্যবহার করা উচিত না, এতে সরকারের অর্থের অপচয় হচ্ছে, এটা বন্ধ হওয়া দরকার।

সরকারি গাড়ি ব্যক্তিগত কাজে ব্যবহার করতে পারেন কিনা এ বিষয় প্রশ্ন করলে পাবনা জেলা প্রশাসক মু. আসাদুজ্জামান বলেন, কোনভাবেই সরকারি গাড়ি কেউ ব্যক্তিগত কাজে ব্যবহার করতে পারেন না, যদি কেউ ব্যবহার করে থাকেন তা যাচাই করে দেখা হবে।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //