সিরাজগঞ্জে সুমাইয়া হত্যা মামলার প্রধান আসামি আটক

সিরাজগঞ্জে চাঞ্চল্যকর সুমাইয়া হত্যা মামলার পলাতক  আসামি মো. রোমান ওরফে নোমানকে (২৫) আটক করেছে র‌্যাব-১২ সদস্যরা।

আজ বৃহস্পতিবার (১৯ অক্টোবর) এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য নিশ্চিত করেছেন র‌্যাব-১২ সিরাজগঞ্জ ক্যাম্পের কোম্পানি কমান্ডার স্কোয়াড্রন লিডার মোহাম্মদ ইলিয়াস খান।

এর আগে বুধবার (১৮ অক্টোবর) বিকেলে ঢাকার আশুলিয়া থানার পল্লী বিদ্যুৎ এলাকায় অভিযান পরিচালনা করে তাকে আটক করা হয়। আটক রোমান সিরাজগঞ্জ সদর উপজেলার পূর্ব মোহনপুর গ্রামের মৃত ফাজ্জলের ছেলে।

সংবাদ বিজ্ঞপ্তিতে কোম্পানি কমান্ডার ইলিয়াস খান উল্লেখ করেন, বুধবার বিকেলে গোপন তথ্যের ভিত্তিতে র‌্যাব সদর দপ্তরের গোয়েন্দা শাখার সহযোগিতায় ঢাকার আশুলিয়া পল্লী বিদ্যুৎ এলাকায় অভিযান পরিচালনা করে রোমানকে আটক করা হয়।

উল্লেখ্য, বৃহস্পতিবার (৬ অক্টোবর) রাতে রোমানের নিজের বাড়িতে নিয়ে যাওয়ার কথা বলে বান্ধবী সুমাইয়াকে  ৩/৪ জন বন্ধুসহ তার অপর বন্ধু আকাশের বাড়িতে নিয়ে যান। ভোরে রোমান তার বন্ধুদের সহযোগিতায় সুমাইয়া খাতুনকে অচেতন অবস্থায় সিরাজগঞ্জ বঙ্গমাতা শেখ ফজিলাতুন নেছা জেনারেল হাসপাতালে নিয়ে যান। সেখানে কর্তব্যরত চিকিৎসক সুমাইয়া খাতুনকে মৃত ঘোষণা করেন। এরপর মর্গের সামনে মরদেহ ফেলে রেখে রোমানের বান্ধবী সুমাইয়ার বাবাকে মোবাইল ফোনে তার মেয়ে আত্মহত্যা করেছেন সংবাদ জানিয়ে পালিয়ে যান।

হত্যাকাণ্ডের শিকার সুমাইয়া খাতুন ওরফে নাসরিন (১৯) শহরের মাছুমপুর মধ্য-পশ্চিমপাড়ার বাসিন্দা বাস শ্রমিক নাসির উদ্দিনের মেয়ে।

আটককৃত আসামিকে সিরাজগঞ্জ জেলার সদর থানায় হস্তান্তর করার কার্যক্রম প্রক্রিয়াধীন।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //