বিএনপি হতাশায় নিমজ্জিত: প্রাণিসম্পদ মন্ত্রী

মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী শ ম রেজাউল করিম বলেছেন, বিএনপি এখন হতাশায় নিমজ্জিত হয়ে আবোল তাবোল বলছে। বিএনপির অনেক নেতা বলছে ডিসেম্বর থেকে বিএনপি দেশ শাসন করবে। কেউ বলছে জানুয়ারি থেকে দেশ চালাবে তারেক রহমান।

আজ বৃহস্পতিবার (১৯ অক্টোবর) বিকালে বিসিএস লাইভস্টক একাডেমির প্রধান ফটক ও ডরমিটরি ভবনের ভিত্তিপ্রস্তর এবং বাংলাদেশ ডেইরি উন্নয়ন বোর্ডের নামফলক স্থাপন এক অনুষ্ঠানে সাংবাদিকদের প্রশ্নের জবাবে এসব কথা বলেন তিনি।

এসময় মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী শ ম রেজাউল করিম বলেন, আওয়ামী লীগ মাটি ও মানুষের দল। ১৯৪৯ সালে তৈরি হওয়া সংগঠন। আওয়ামী লীগকে হুমকি দিয়ে হালুয়া রুটির লোভে একত্রিত হওয়ার নাম বিএনপি। 

তিনি বলেন, তাদের ইমেজ এতো সংকটে পড়েছে যে সেখান থেকে বেড়িয়ে আসতে পারছে না। বিএনপির নিজস্ব কোনো নেতৃত্বই নাই। বিএনপির হুংকারে আওয়ামী লীগ ভয় পায় না।

অনুষ্ঠানে বাংলাদেশ প্রাণিসম্পদ অধিদপ্তরের মহাপরিচালক ডা. মো. এমদাদুল হক তালুকদারের সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন বাংলাদেশ সরকারের দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী ডা. এনামুর রহমান এমপি, মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রণালয়ের সচিব ড. নাহিদ তালুকদার প্রমুখ।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //