দেওয়ানগঞ্জে চালককে হত্যা করে অটোভ্যান ছিনতাই, আটক ২

জামালপুরের দেওয়ানগঞ্জে ছিনতাইকারীদের হাতে আশরাফুল ইসলাম (১৫) নামে ব্যাটারিচালিত কিশোর অটোভ্যানচালক হত্যার ঘটনা ঘটেছে।

সোমবার (২৩ অক্টোবর) দুপুরে উপজেলার বাহাদুরাবাদ ইউনিয়নের বাছেতপুর এলাকার আব্দুর রশিদ মাস্টারের গোডাউনের পেছনের জঙ্গল থেকে তার লাশ উদ্ধার করে পুলিশ।

নিহত আশরাফুল দেওয়ানগঞ্জের পাররামরামপুর ইউনিয়নের তারাটিয়া গ্রামের শহীদ মিয়ার ছেলে। সে তারাটিয়া লাল মাহমুদ উচ্চ বিদ্যালয়ের সপ্তম শ্রেণির ছাত্র ছিল। লেখাপড়ার পাশাপাশি সে ভ্যান চালিয়ে পরিবারকে সহায়তা ও নিজের লেখাপড়া খরচ চালাতো বলে জানা গেছে।

পুলিশ ও পারিবারিক সূত্র জানায়, ​রবিবার (২২ অক্টোবর) সন্ধ্যায় তিনজন যাত্রী দেওয়ানগঞ্জের উদ্দেশ্যে আশরাফুলের ভ্যানে চড়ে। এরপর থেকে তার খোঁজ মিলছিল না। এদিকে আশরাফুল নিখোঁজের পর নয়ন ও বাবু মিয়া নামে দুই যুবক দেওয়ানগঞ্জ রেলস্টেশন এলাকায় অটোভ্যান বিক্রির চেষ্টা চালায়। এসময় নয়নের জামায় রক্তমাখা ও উভয়ের আচরণ সন্দেহ হলে স্থানীয়রা পুলিশকে খবর দেয়। রাতেই দেওয়ানগঞ্জ মডেল থানার পুলিশ তাদের আটক করে।

প্রাথমিক তথ্যে জানা গেছে, দেওয়ানগঞ্জ যাওয়ার পথে দেওয়ানগঞ্জ-ডাংধরা সড়কের বাছেতপুর ও ঝালরচরের মাঝামাঝিতে পৌঁছে যাত্রীবেশী ছিনতাইকারী নয়ন ও বাবুসহ সহযোগীরা মিলে ভ্যানচালক আশরাফুলের মাথায় আঘাত করে। ঘটনাস্থলেই সে মৃত্যুবরণ করলে ছিনতাইকারীরা তার লাশ পাশের ঝুপড়িতে রেখে অটোভ্যানটি নিয়ে চলে যায়।

দেওয়ানগঞ্জ সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার সুমন কান্তি চৌধুরী জানান, ভ্যানচালককে হত্যার ঘটনায় পুলিশ দুইজনকে আটক করে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে আটককৃতরা হত্যাকাণ্ডের কথা স্বীকার করেছে।

এ ঘটনায় জড়িত অন্যদের আটকের জন্য অভিযান ও মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলেও তিনি জানান।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //