বিপুল নেতাকর্মী নিয়ে শান্তি সমাবেশে এমপি মুরাদ

জামালপুর-৪ (সরিষাবাড়ী) আসন থেকে দুইবারের নির্বাচিত সংসদ সদস্য ও সাবেক প্রতিমন্ত্রী ডা. মুরাদ হাসান ফের মনোনয়ন পেতে নানাভাবেই নিজের অবস্থান জানান দিচ্ছেন। এবার রাজধানীতে আওয়ামী লীগের শান্তি সমাবেশে বিপুল সংখ্যক নেতাকর্মী নিয়ে উপস্থিত হয়ে সবার নজরে এসেছেন।

আজ শনিবার (২৮ অক্টোবর) দুপুর ১টার দিকে মিছিল সহকারে জাতীয় মসজিদ বায়তুল মোকাররমের দক্ষিণ গেটে নেতাকর্মী-সমর্থকদের নিয়ে উপস্থিত হন তিনি। এসময় ডা. মুরাদ জাতীয় পতাকা হাতে মিছিলের নেতৃত্ব দেন।

সমাবেশে যোগদানকালে কর্মী-সমর্থকদের হাতে বঙ্গবন্ধু, প্রধানমন্ত্রী, সজীব ওয়াজেদ জয় ও মুরাদ হাসানের ছবি সম্বলিত প্লেকার্ড দেখা যায়। এছাড়া জামায়াত-বিএনপির অপতৎপরতার রুখে দিতে দলীয় সভাপতির নির্দেশে রাজপথে সরব থাকার প্রতিশ্রুতি উল্লেখ করেন ব্যানারে।

মুরাদ হাসান মুহুর্মুহু স্লোগান সহকারে মিছিল নিয়ে সমাবেশস্থলে পৌঁছলে মিডিয়া ও শীর্ষস্থানীয় নেতাদের নজর কাড়েন। এসময় তিনি সাংবাদিকদের বিভিন্ন প্রশ্নেরও উত্তর দেন।

সমাবেশে উপস্থিত সরিষাবাড়ী পৌরসভার কাউন্সিলর সাখাওয়াত আলম মুকুল জানান, সরিষাবাড়ী ছাড়াও ঢাকা ও আশেপাশে থাকা প্রায় দুই সহস্রাধিক ভক্ত ও কর্মী-সমর্থক মুরাদ হাসানের নেতৃত্বে সমাবেশে যোগ দিয়েছেন।

উল্লেখ্য, ডা. মুরাদ হাসান প্রধানমন্ত্রীর নির্দেশে মন্ত্রণালয় থেকে পদত্যাগের পর স্থানীয় আওয়ামী লীগ তাকে দলীয় কর্মকাণ্ডে সম্পৃক্ত না করলেও নিজের অবস্থান জানান দিতে সরব তিনি। পৃথকভাবে রাজনৈতিক কর্মকাণ্ড বাস্তবায়নসহ সরকারি ও প্রশাসনিক কর্মসূচি বাস্তবায়ন করছেন। গত ১৫ আগস্ট জাতীয় শোক দিবসে ব্যক্তিগত উদ্যোগে নির্বাচনী এলাকায় শতাধিক স্থানে কাঙালিভোজের আয়োজন করেন। সর্বশেষ গত ১৫ অক্টোবর সরিষাবাড়ী রেলওয়ে ময়দানে মুক্তিযোদ্ধা জনতার মহাসমাবেশ অনুষ্ঠিত হয়। এতে বিপুল সংখ্যক মুরাদ সমর্থকদের উপস্থিতি দেখে হতবাক হন উপজেলাবাসী।

এ ব্যাপারে ডা. মুরাদ হাসান এমপি বলেন, আমি জাতির পিতার আদর্শে দলীয় সভাপতি শেখ হাসিনার রাজনীতি করি, তিনিই আমাকে দুইবার এমপি ও প্রতিমন্ত্রী বানিয়েছেন। তাই নিরবচ্ছিন্নভাবে আমি আমার দায়িত্ব পালন করে যাচ্ছি।

জাতির জনক বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা ও শেখ হাসিনার স্মার্ট বাংলাদেশ বিনির্মাণে বিএনপি-জামায়াতের বিরুদ্ধে সবসময় লড়াই-সংগ্রাম করতে প্রস্তুত বলেও তিনি জানান।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //