চেম্বার শেষে ফেরার পথে রাজশাহীতে চিকিৎসক খুন

দুর্বৃত্তদের ছুরিকাঘাতে রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালের একজন চিকিৎসক নিহত হয়েছেন।

গতকাল রবিবার (২৯ অক্টোবর) রাত পৌনে বারোটার দিকে চেম্বার শেষে বাড়িতে ফেরার পথে রাজশাহী নগরীর বর্ণালীর মোড়ে তাকে ছুরিকাঘাত করা হলে হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। 

বিষয়টি নিশ্চিত করেছেন রামেক হাসপাতালের পুলিশ বক্সের ইনচার্জ মুকুল হোসেন।

নিহত ওই চিকিৎসকের নাম কাজেম আলী আহমেদ। তিনি চর্ম ও যৌন রোগ বিশেষজ্ঞ। কাজেম আলী ৪২তম বিসিএস ক্যাডার। তার গ্রামের বাড়ি চাঁপাইনবাবগঞ্জের দেবী নগরে।

হাসপাতাল সূত্র মতে, রাজশাহী ইসলামী ব্যাংক হাসপাতালে লেখাপড়া শেষে ইসলামী ব্যাংক হাসপাতাল এবং পপুলার ডায়াগনস্টিক সেন্টারে নিয়মিত রোগী দেখতেন তিনি। রাজশাহীতে যে কয়জন চর্ম ও যৌন রোগ বিশেষজ্ঞ রয়েছেন তাদের মধ্যে ডা. কাজেম আলী অন্যতম। প্রতিদিনের মত রবিবার লক্ষ্মীপুরে অবস্থিত পপুলার ডায়াগনস্টিক সেন্টারে তার চেম্বার শেষে বাড়িতে ফেরার পথে বর্ণালীর মোড়ে তার মোটরসাইকেলের গতি রোধ করে একদল দুর্বৃত্ত। এসময় তার বুকে ছুরিকাঘাত করে পালিয়ে যায় ওই সন্ত্রাসীরা।

পরে রাস্তা থেকে তাকে উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যায় স্থানীয়রা। হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় অতিরিক্ত রক্তক্ষরণে তিনি মারা যান।

পুলিশ জানায়, লক্ষ্মীপুরের পপুলার হাসপাতাল থেকে  মোটরসাইকেলে বাড়ি ফেরার পথে  মাইক্রোবাস আরোহী দুর্বৃত্তরা তার গতিরোধ করে, এরপর ধারালো অস্ত্রের  আঘাত করে পালিয়ে যায়। এ সময় তার সঙ্গে থাকা এক ব্যক্তি আহত হন।তাকে  রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। হত্যার রহস্য ও মোটিভ সম্পর্কে স্পষ্ট কোন তথ্য পাওয়া যায়নি।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //