পঞ্চগড়ে সাব-রেজিস্ট্রারের বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা

পঞ্চগড়ে সাংবাদিকের দায়ের করা মামলায় মিজানুর রহমান নামে এক সাব-রেজিস্ট্রারের বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা জারি করেছেন আদালত। মিজানুর রহমান আটোয়ারী সাব-রেজিস্ট্রার কার্যালয়ে দায়িত্বরত আছেন।

বুধবার (১ নভেম্বর) দুপুরে পঞ্চগড় আমলি আদালত (৫) এর বিচারক এ আদেশ দেন। বুধবার ওই মামলায় সাব-রেজিস্ট্রারের আদালতে হাজিরার দিন ধার্য ছিল। কিন্তু আদালতে হাজির না হওয়ায় তার বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা জারি করেন আদালত।

উল্লেখ্য, এর আগে গত ১১ এপ্রিল স্থানীয় চার সাংবাদিক আটোয়ারী সাব-রেজিস্ট্রি অফিসে সংবাদ সংগ্রহ করতে যান। এই সময় সাব-রেজিস্ট্রারের নির্দেশে স্থানীয় কয়েকজন সাংবাদিককে অবরুদ্ধ করে লাঞ্ছিত ও হেনস্তা করেন। ওইদিন সাংবাদিক সিদ্ধার্ত কর্মকার থানায় অভিযোগ দায়ের করে পরের দিন বাদী হয়ে সাব-রেজিস্ট্রার মিজানুর রহমানকে ১ নম্বর আসামি করে ৭ জনের নামে আটোয়ারি থানায় মামলা দায়ের করেন।

বাদী পক্ষের আইনজীবী অ্যাডভোকেট সোহেল রানা সরকার বিষয়টি নিশ্চিত করে জানান, আগের তারিখে সাব-রেজিস্ট্রার মিজানুর রহমানকে আদালত হাজির হওয়ার নির্দেশ দেন। কিন্তু তিনি হাজির না হওয়ায় আদালত গ্রেপ্তারি পরোয়ানা জারি করেন।


সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //