সাভার গলফ ক্লাব জামে মসজিদ উদ্বোধন

নবনির্মিত তিনতলাবিশিষ্ট সাভার গলফ ক্লাব জামে মসজিদ উদ্বোধন করা হয়েছে। গতকাল শনিবার (৪ নভেম্বর) বিকেলে মসজিদের উদ্বোধন ফলক উন্মোচন করেন ৯ পদাতিক ডিভিশনের জিওসি ও সাভার এরিয়া কমান্ডার মে. জে. মিজানুর রহমান শামীম, বিপি, ওএসপি, বিএএম, এনডিসি, পিএসসি এবং রেডিয়েন্ট ফার্মাসিউটিক্যালস্ লিমিটেডের চেয়ারম্যান ও জাহেদী ফাউন্ডেশনের নির্বাহী পরিচালক মো. নাসের শাহরিয়ার জাহেদী।


উদ্বোধনী অনুষ্ঠানে মো. নাসের শাহরিয়ার জাহেদী মসজিদের জন্য জমিদানকারী স্থানীয় অধিবাসী মরহুম আনিস উদ্দিন মুন্সীর প্রতি কৃতজ্ঞতা জানান এবং মসজিদে প্রথম নামাজ আদায় করতে পেরে মহান আল্লাহর কাছে শুকরিয়া জ্ঞাপন করেন। নামাজ শেষে দেশ, জাতি ও মুসলিম বিশ্বের সকল উম্মাহর সুখ, শান্তি ও কল্যাণ কামনা করে দোয়া করা হয়।


উদ্বোধনের সময় আরো উপস্থিত ছিলেন- রেডিয়েন্ট ফার্মাসিউটিক্যালস লিমিটেডের পরিচালনা পরিষদের সদস্য এবং ফার্মাসিল  লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক মুসাওয়াত শামস জাহেদী, সেনাকল্যাণ সংস্থার চেয়ারম্যান মেজর জেনারেল হাবিবুর রহমান, জেনফার বাংলাদেশ লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক মেজর জেনারেল মতিউর রহমান (অব.) প্রমুখ।


উল্লেখ্য, রেডিয়েন্ট ফার্মাসিউটিক্যালস্ লিমিটেডের নিজস্ব অর্থায়নে এবং জাহেদী ফাউন্ডেশনের তত্ত্বাবধানে তিনতলা বিশিষ্ট সাভার গলফ ক্লাব জামে মসজিদটি নির্মিত হয়েছে।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //