গাড়ি নিয়ে রাস্তায় নামলেই মিলছে নাশতার প্যাকেট

জামালপুরের সরিষাবাড়ীতে অবরোধ ভেঙে ট্রাক-বাস বা যানবাহন নিয়ে রাস্তায় নামলেই সাবেক প্রতিমন্ত্রী ডা. মুরাদ হাসান এমপির পক্ষ থেকে দেওয়া হয় নাশতার প্যাকেট।

আজ সোমবার (৬ নভেম্বর) সকাল থেকে দুপুর পর্যন্ত সরিষাবাড়ী কেন্দ্রীয় বাসটার্মিনাল এলাকায় পাঁচ শতাধিক নাশতার প্যাকেট বিতরণ করা হয়।

ডা. মুরাদ হাসান এমপির পক্ষ থেকে তার প্রতিনিধি পৌর কাউন্সিলর সাখাওয়াত আলম মুকুল এসব বিতরণ উদ্বোধন করেন।

এছাড়া অবরোধের বিরুদ্ধে পৌরসভার গুরুত্বপূর্ণ কয়েকটি স্থানে অবস্থান কর্মসূচি ও বিএনপি-জামায়াতের বিরুদ্ধে মহড়া দেওয়া হয়।

এসময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন সাবেক পৌর কাউন্সিলর কালাচাঁন পাল, কাউন্সিলর মোহাম্মদ আলী, উপজেলা যুবলীগের সভাপতি এ কে এম আশরাফুল ইসলাম, সাধারণ সম্পাদক মনিরুল ইসলাম রনি, যুগ্ম সাধারণ সম্পাদক জাহিদুল ইসলাম, পৌর যুবলীগের সাধারণ সম্পাদক সুমন চাকলাদার, নির্মাণ শ্রমিক ইউনিয়নের সভাপতি মোখলেছুর রহমান মিশু, ছাত্রলীগ নেতা শরিফ আহম্মেদ নীরব প্রমুখ।

পৌর কাউন্সিলর সাখাওয়াত আলম মুকুল জানান, বিএনপি-জামায়াতের ডাকা অবরোধে সন্ত্রাস-নৈরাজ্যের বিরুদ্ধে মুরাদ হাসান এমপির নির্দেশে তার কর্মী-সমর্থকরা মাঠে তৎপর রয়েছে। যারা অবরোধ থেকে মুখ ফিরিয়ে গাড়ি নিয়ে রাস্তায় নেমেছেন, তাদের জন্য উপহার হিসেবে নাশতার প্যাকেট দেয়া তুলে দেওয়া হয়।

প্রতিটি প্যাকেটে সিঙারা, মিষ্টি, কলা, নিমকি দেয়া হয়েছে। দেশবিরোধী ষড়যন্ত্র প্রতিহত করতে এসব কর্মসূচি অব্যাহত থাকবে বলেও তিনি জানান।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //