সাংবাদিকরা হলেন দেশ ও জাতির জাগ্রত বিবেক: পলক

আইসিটি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক বলেছেন, সাংবাদিকরা হলেন দেশ ও জাতির জাগ্রত বিবেক আর সংবাদপত্র ও সংবাদ মাধ্যম হচ্ছে সমাজের দর্পণ।

সিংড়া মডেল প্রেস ক্লাবের ৫ম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে আজ শুক্রবার (১০ নভেম্বর) আয়োজিত আলোচনা সভা হয়। সিংড়া মডেল প্রেসক্লাবের সভাপতি এস এম রাজু আহমেদের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মো. রাকিবুল ইসলামের সঞ্চালনায় প্রধান অতিথির বক্তব্য তিনি উপরোক্ত কথা বলেন।

পলক আরো বলেন, দেখতে দেখতে পাঁচ বছর পূর্ণ করেছে সিংড়া মডেল প্রেস ক্লাব, একটি নতুন প্রেস ক্লাব হিসেবে প্রেসক্লাবের তরুণ নেতৃবৃন্দ মাত্র পাঁচ বছরের মধ্যে এটিকে একটি সুশৃঙ্খল ও চমৎকার সংগঠনে পরিণত করেছে এবং এটিকে আমাদের নাটোর জেলার একটি মডেল প্রেস ক্লাব হিসেবে প্রতিষ্ঠিত করেছে। আমরা মনে করি যে একটি দেশের সাংবাদিক যারা আছেন তারা হচ্ছে সেই দেশের, জাতির জাগ্রত বিবেক আর সংবাদপত্র ও সংবাদ মাধ্যম হচ্ছে সমাজের দর্পণ। সেই দর্পণের মধ্য দিয়েই আমরা দেখতে পাবো দেশের উন্নয়ন, সরকারের সুশাসন অপরদিকে যদি কোনো অনিয়ম, দুর্বলতা থাকে তার যৌক্তিক সমালোচনা।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন নাটোর প্রেসক্লাবের সভাপতি ফরাজী আহমেদ রফিক বাবন, সিংড়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট ওহিদুর রহমান শেখ, আওয়ামী লীগের নেতা মাওলানা রুহুল আমিন, ইউনাইটেড প্রেস ক্লাবে সাধারণ সম্পাদক এস এম কামাল, ইউনিক প্রেসক্লাবের সাধারণ সম্পাদক বুলবুল আহমেদ প্রমুখ।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //