ইউপি চেয়ারম্যানের বাড়িতে হামলার অভিযোগ

লালমনিরহাট সদর উপজেলার মহেন্দ্রনগর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান ও বিএনপির নেতা আব্দুল মজিদ মন্ডলের বাড়ি ও  ব্যবসা প্রতিষ্ঠানে হামলার অভিযোগ উঠেছে। এ ঘটনায় চেয়ারম্যানের স্ত্রী আঞ্জুমানারা বেগম বাদী হয়ে সদর থানায় একটি অভিযোগ দায়ের করেছেন।

আজ রবিবার (১২ নভেম্বর) দুপুরে লালমনিরহাট সদর থানার ওসি ওমর ফারুক অভিযোগের বিষয়টি নিশ্চিত করেছেন।

অভিযোগ সূত্রে জানা যায়, মজিদ মন্ডল লালমনিরহাটের শ্রমিকলীগ নেতা জাহাঙ্গীর হত্যা মামলার আসামি। গ্রেপ্তার এড়াতে তিনি পলাতক রয়েছেন। আর এ সুযোগে গত বৃহস্পতিবার (৯ নভেম্বর) গভীর রাতে একদল দুর্বৃত্ত মুখোশ পড়া অবস্থায় দেশীয় অস্ত্র ও লাঠিসোঁটা নিয়ে প্রথমে বাড়িতে এবং পরে তার ব্যবসা প্রতিষ্ঠান পোল্ট্রি ফার্মে হামলা চালায়।

পরদিন শনিবার (১১ নভেম্বর) চেয়ারম্যানের স্ত্রী থানায় অভিযোগ দিলে দুর্বৃত্তরা ক্ষিপ্ত হয়ে আবারও পোল্ট্রি ফার্মে হামলা চালিয়ে ভাংচুর করে বিভিন্ন জিনিসপত্র নিয়ে যায়। 

ফার্মের দারোয়ান মশিউর বলেন, গভীর রাতে মুখোশ পড়া অনেক লোক হাতে ধারালো অস্ত্র নিয়ে ফার্মের গেট খুলে দিতে বলে। তখন আমি ভয়ে ফার্মের পিছন দিয়ে পালিয়ে যাই। পরে দুর্বৃত্তরা বেড়া কেটে ভিতরে প্রবেশ করে ভাংচুর ও দামি দামি জিনিসপত্র নিয়ে যায়।

চেয়ারম্যানের স্ত্রী আঞ্জুমানারা বলেন, রাজনৈতিক মতপার্থক্য থাকতেই পারে। তার স্বামী রাজনৈতিক মামলার আসামি হওয়ায় বর্তমানে তিনি পলাতক রয়েছেন। এই সুযোগে দুর্বৃত্তরা আমার বাড়ি ও ব্যবসা প্রতিষ্ঠানে হামলা চালিয়ে ভাংচুর করে এবং প্রায় ১৫ লাখ টাকার মালামাল লুট করে নিয়ে যায়। থানায় অভিযোগ দেওয়ার পরেও থানা পুলিশ এখন পর্যন্ত কোন পদক্ষেপ নিচ্ছেন না বলেও তিনি অভিযোগ করেন।

এ ঘটনায় লালমনিরহাট সদর থানার ওসি ওমর ফারুক বলেন, এ ঘটনায় একটি অভিযোগ পেয়েছি। তদন্ত করে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //