ঝিনাইদহে ধর্ষণ মামলার আসামি গ্রেপ্তার

ঝিনাইদহ শহরের কেন্দ্রীয় বাস টার্মিনাল এলাকা থেকে ধর্ষণ মামলার পলাতক আসামি রাজিকে (২৮) গ্রেপ্তার করেছে র‌্যাব-৬ ।

আজ রবিবার (১২ নভেম্বর) সকাল সাড়ে ১১টার দিকে তাকে গ্রেপ্তার করা হয়।

আসামি মো. রাজিব (২৮) ঝিনাইদহের শৈলকুপা উপজেলার কবিরপুর গ্রামের আমজাদের ছেলে। গ্রেপ্তারকৃত আসামিকে প্রাথমিক জিজ্ঞাসাবাদে উক্ত ঘটনার সাথে তার সম্পৃক্ততার কথা স্বীকার করেছেন।

র‌্যাব-৬ এর কোম্পানি কমান্ডার স্কোয়াড্রেন লিডার ইমতিয়াক জানান, ভিকটিম ঝিনাইদহের আরাপপুর এলাকায় একটি টিনসেড বাসা ভাড়া নিয়ে থাকেন। ঝিনাইদহ সদরের বিভিন্ন বাসা বাড়িতে কাজ করে জীবিকা নির্বাহ করেন। আসামি ভিকটিমের দূর সম্পর্কের আত্মীয়। সেই সুবাদে আসামি ভিকটিমের বাসায় প্রায়ই যাওয়া আসা করতেন এবং ভিকটিমকে পূর্ব থেকেই বিভিন্ন কুপ্রস্তাবসহ বিভিন্ন প্রলোভন দেখিয়ে আসছিলেন।

তিনি আরো জানান, গত ৮ নভেম্বর ভিকটিম কাজকর্ম শেষ করে নিজ ঘরে ঘুমিয়ে পরলে রাত দুইটার দিকে ভিকটিম বাথরুমের জন্য নিজ ঘর থেকে বাইরে গেলে সেই সুযোগে আসামি পূর্বপরিকল্পিতভাবে ভিকটিমের টিনের ঘরে গোপনে প্রবেশ করেন। ভিকটিম রুমের ভিতরে এসে দরজা বন্ধ করে ঘুমিয়ে পরলে আসামি রাজিব আকস্মিকভাবে ভিকটিমের মুখ চেপে ধরে ধর্ষণ করেন এবং ভিকটিমকে খুন করার হুমকি দেয় যাতে ঘটনাটি কাউকে না বলে। এরপর সে পালিয়ে যান। পরের দিন ভিকটিম নিজেই বাদী হয়ে ঝিনাইদহের সদর থানায় একটি ধর্ষণ মামলা দায়ের করেন। 

গ্রেপ্তারকৃত আসামিকে ঝিনাইদহ জেলার সদর থানায় হস্তান্তর করা হয়েছে বলেও জানান তিনি।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2023 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //