আজ ‘নাহিদা জাহেদী ল্যাবরেটরী ভবনের’ উদ্বোধন

যশোর পলিটেকনিক ইনস্টিটিউটে নবনির্মিত ‘নাহিদা জাহেদী ল্যাবরেটরী ভবনের’ উদ্বোধন আজ। যশোর জেলা প্রশাসক মোহাম্মদ আবরাউল হাছান মজুমদার ও প্রতিষ্ঠানটির প্রাক্তন শিক্ষার্থী নাহিদা আকতার জাহেদী ভবনটির উদ্বোধন করবেন।

এ উপলক্ষে আজ শুক্রবার (১৭ নভেম্বর) সকাল সাড়ে ১০টায় যশোর পলিটেকনিক ইনস্টিটিউট প্রাঙ্গণে উদ্বোধনী অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে।

অনুষ্ঠানে যশোর পলিটেকনিক ইনস্টিটিউটের ইঞ্জিনিয়ারিং ও বাণিজ্য বিভাগের প্রাক্তন অধ্যক্ষ, শিক্ষক ও শিক্ষার্থীবৃন্দসহ গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত থাকবেন।

যশোর পলিটেকনিক ইনস্টিটিউটের ১৯৮০-৮৩ সালের তদানীন্তন ডিপ্লোমা-ইন-কমার্স বিভাগের শিক্ষার্থী নাহিদা আকতার জাহেদীর নিজ শিক্ষাপ্রতিষ্ঠানের শিক্ষকগণ তাদের শিক্ষার্থীদের সন্তানস্নেহে শিক্ষা প্রদান করে দেশ-বিদেশে দক্ষ কর্মি তৈরিতে যে অবদান রেখেছেন সে অবদানের প্রতি কৃতজ্ঞতা ও ভালোবাসা এবং শিক্ষার্থীবৃন্দের প্রতি স্নেহের নিদর্শনস্বরূপ রেডিয়েন্ট ফার্মাসিটিক্যালস লিমিটেডের অর্থায়নে এবং জাহেদী ফাউন্ডেশনের সার্বিক সহযোগীতায় এই 'নাহিদা জাহেদী ল্যাবরেটরী ভবন' জাহেদী ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা সভাপতি ভাষাসৈনিক মো. জাহিদ হোসেন মুসা মিয়ার তৃতীয় মৃত্যুবার্ষিকী উপলক্ষে আজ ১৭ নভেম্বর  উদ্বোধন করা হবে।

উল্লেখ্য, নাহিদা আকতার জাহেদী রেডিয়েন্ট ফার্মাসিটিক্যালস লিমিটেডের পরিচালক ও জাহেদী ফাউন্ডেশনের নির্বাহী সদস্য।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //