গাছ ভেঙে পড়ল রেললাইনে, ট্রেন চলাচল বন্ধ

ব্রাহ্মণবাড়িয়ায় গাছ ভেঙে রেললাইনের উপর পড়েছে। এতে চট্টগ্রাম অভিমুখী ডাউনলাইন দিয়ে ট্রেন চলাচল বন্ধ রয়েছে।

আজ শুক্রবার (১৭ নভেম্বর) পৌনে সাতটার দিকে ঢাকা-চট্টগ্রাম রেলপথের ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলার ছোটহরণ ও বড়হরণের মাঝামাঝি এলাকায় এ ঘটনা ঘটেছে।

স্থানীয় লোকজন ও রেল সংশ্লিষ্টদের সঙ্গে কথা বলে জানা গেছে, শুক্রবার ভোর সকাল থেকে জেলার সর্বত্রই বৃষ্টি শুরু হয়। সন্ধ্যার দিকে ঢাকা-চট্টগ্রাম রেলপথের ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলার সদর উপজেলার ছোটহরণ ও বড়হরণের মাঝামাঝি এলাকায় গাছ ভেঙে রেললাইনের ওপর পড়ে। এতে চট্টগ্রাম অভিমুখী ডাউনলাইন দিয়ে ট্রেন চলাচল বন্ধ হয়ে পড়ে। ট্রেন চলাচল বন্ধ থাকায় সন্ধ্যা সাতটা থেকে ডাউনলাইনে থাকা চট্টগ্রাম অভিমুখী সুবর্ণা এক্সপ্রেস ট্রেন ব্রাহ্মণবাড়িয়া জেলা শহরের তালশহর রেলস্টেশন এবং নোয়াখালী গামী উপকূল এক্সপ্রেস ট্রেন কিশোরগঞ্জের ভৈরব রেলস্টেশনে আটকা পড়ে।

ব্রাহ্মণবাড়িয়ার রেলস্টেশনের দায়িত্বরত স্টেশন মাস্টার মো. সাকির জাহান বলেন, সন্ধ্যা পৌনে সাতটার দিকে ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলার ছোটহরণ ও বড়হরণের মাঝামাঝি এলাকায় ঝরে একটি গাছ ভেঙে রেললাইনের ওপর পড়েছে। এরপর থেকেই ডাউনলাইন দিয়ে ট্রেন চলাচল বন্ধ রয়েছে। তালশহর রেলস্টেশনে সুবর্ণ এক্সপ্রেস ট্রেন ও ভৈরব রেলস্টেশনে নোয়াখালী গামী উপকূল এক্সপ্রেস ট্রেন আটকা পড়েছে। রেলের (পিডব্লিউডি) লোকজনকে ঘটনাস্থলে পাঠানো হয়েছে। তারা গাছ কেটে রেললাইন থেকে সরানোর পর ট্রেন চলাচল শুরু হবে। কতক্ষণ সময় লাগবে তা বলা যাচ্ছে না।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //