আমিনবাজারে গ্যাস লিকেজে বিস্ফোরণ, দগ্ধ ৭

সাভারের আমিনবাজারে গ্যাস লিকেজ থেকে বিস্ফোরণে সাতজন দগ্ধ হয়েছেন। এরমধ্যে পাঁচজনকে শেখ হাসিনা জাতীয় বার্ন এন্ড প্লাস্টিক সার্জারি ইনিস্টিউটে ভর্তি করা হয়েছে।

গতকাল শুক্রবার (১৭ নভেম্বর) রাত ৯টার দিকে উপজেলার আমিনবাজার ইউনিয়নের হিজলি গ্রামে একটি ভাড়া বাড়িতে এ ঘটনা ঘটে। দগ্ধ অবস্থায় রাত ১২টার দিকে তাদের ঢামেকে নেওয়া হয়।

দগ্ধরা হলেন- মো. রায়হান (২০), মো. হারিস (২০), মো. নাহিদ (২০), মো. জুয়েল (২২), মো. মোনারুল (১৯), মো. আল- আমিন (২২) ও মো. রুবেল (২৫)। তারা সবাই ভাড়া বাসায় থেকে বিভিন্ন কাজ করেন।

উদ্ধারের পর তাদের হাসপাতালে নেওয়া রকিব বলেন, রাত ৯টার দিকে তারা ওই কক্ষে আড্ডা দিচ্ছিলেন। একজন সেখানে সিগারেট জ্বালাতে ম্যাচ জ্বালালে বিস্ফোরণের ঘটনা ঘটে।

তিনি জানান, দুই দিন আগে ওই কক্ষের পাশেই গ্যাসের লাইনে কাজ করা হয়েছিল। কক্ষটিও সারাদিন বদ্ধ ছিল। ফলে কক্ষে কোনো ভাবে গ্যাস আচ্ছন্ন হয়ে ছিল। আগুনের স্পর্শ পেতেই বিস্ফোরণের ঘটনা ঘটে। দগ্ধ দুইজন কিছুটা গুরুতর। বাকিরাও কমবেশি দগ্ধ হয়েছেন। এরমধ্যে দুজনকে চিকিৎসা দিয়ে ছেড়ে দেওয়া হয়েছে।

সাভার মডেল থানার সহকারী উপ-পরিদর্শক (এএসআই) মিলন বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে যাই। সাতজন দগ্ধ হয়েছে বলে জেনেছি। দুইজন কিছুটা বেশি দগ্ধ। তাদের হাসপাতালে পাঠানো হয়েছে।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //