রাজশাহীতে চলন্ত বাস আগুনে পুড়ে ছাই

রাজশাহীর গোদাগাড়ীতে দুর্বৃত্তের ছোঁড়া পেট্রোল বোমায় পুড়ে ছাই হয়েছে একটি চলন্ত বাস। রবিবার (১৯ নভেম্বর) সন্ধ্যা  সাড়ে ৫টার দিকে উপজেলার উদপাড়া (বসন্তপুর) এলাকায় এই ঘটনা ঘটে।

জানা গেছে, ৩০-৩৫ জন যাত্রী নিয়ে রাজশাহী থেকে চাঁপাইনবাবগঞ্জের উদ্দেশ্য ছেড়ে যায় বাসটি। এরপর বসন্তপুর মোড়ের কিছু আগে আসতেই দুর্বৃত্তরা চলন্ত বাসে আগুন দিয়ে পালিয়ে যায়। ঘটনার কিছুক্ষণ পর ফায়ার সার্ভিসের একটি টিম উপস্থিত হয়ে আগুন নিয়ন্ত্রনে আনতে সক্ষম হয়। 

এসময় গাড়ির চালক বাবুর সাথে কথা বললে তিনি জানান, বসন্তপুর মোড়ের কাছাকাছি আসতেই দেখতে পান ১০-১৫ জনের একটি দল আগুন হাতে মোটরসাইকেল নিয়ে দাঁড়িয়ে আছে। বিষয়টি বুঝতে পেরে গাড়িটি পেছনে নেওয়ার চেষ্টা করেন। কিন্তু পেছনে আরেকটি গাড়ি থাকার কারনে পেছনে যেতে পারেনি। পরে ঐ দলটি গাড়ির কাছে ছুটে এসে ইট পাটকেল ছুঁড়ে গাড়ির কাঁচ ভেঙে দেয় এবং পেট্রোল বোমা মেরে আগুন ধরিয়ে দেয়। প্রাণভয়ে সবাই গাড়ি থেকে যে যেভাবে পেরেছে নেমে গেছে। এতে কারোর তেমন কোন ক্ষয়ক্ষতি হয়নি। কিছুক্ষণের মধ্যে পুরো গাড়িটি আগুনে পুড়ে ছাই হয়ে যায়। 

ঘটনাস্থলে উপস্থিত হওয়া সার্কেল এসপি মো: সোহেল রানার সাথে কথা বললে তিনি বলেন, ঘটনার কিছুক্ষণের মধ্যে পুলিশ ও ফায়ার সার্ভিসের টিম এসে হাজির হয়ে আগুন নিয়ন্ত্রনে আনে। হতাহতের কোন খবর পাওয়া যায়নি।

এই ঘটনায় মামলা হবে কিনা জানতে চাইলে তিনি বলেন, মামলার বিষয়টি বাসের মালিক সিদ্ধান্ত নিবে। এছাড়াও ঊর্ধ্বতন কর্মকর্তার সাথে কথা বলে ঘটনার ব্যাপারে সিদ্ধান্ত নেওয়া হবে।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //