আ.লীগের মনোনয়ন ফরম কিনলেন রেডিয়েন্ট চেয়ারম্যান

ঝিনাইদহ-২ থেকে আওয়ামী লীগের দলীয় মনোনয়ন ফরম কিনেছেন রেডিয়েন্ট ফার্মাসিউটিক্যালস লিমিটেডের চেয়ারম্যান ও জাহেদী ফাউন্ডেশনের নির্বাহী পরিচালক মো. নাসের শাহরিয়ার জাহেদী মহুল।

আজ সোমবার (২০ নভেম্বর) দুপুরে বঙ্গবন্ধু অ্যাভিনিউয়ে আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয়ে তার পক্ষে মনোনয়ন ফরম ক্রয় ও জমা দিয়েছেন মো. নাসের শাহরিয়ার জাহেদী মহুলের কনিষ্ঠ ভ্রাতা ও জাহেদী ফাউন্ডেশনের নির্বাহী সদস্য এমএ লতিফ জাহেদী প্রোজ্জ্বল ও জাহেদী ফাউন্ডেশনের জেলা সমন্বয়ক তবিবুর রহমান লাবু।

জানা যায়, এবার আওয়ামী লীগের দলীয় মনোনয়ন ফরমের মূল্য নির্ধারণ করা হয়েছে ৫০ হাজার টাকা। মনোনয়ন ফরম বিক্রি শেষ হলে দলের মনোনয়ন বোর্ড যাচাই বাছাই শেষে ৩০০ আসনে নৌকার প্রার্থী চূড়ান্ত করবে আওয়ামী লীগ।


এমএ লতিফ জাহেদী প্রোজ্জ্বল এ প্রসঙ্গে বলেন, তার ভাই মো. নাসের শাহরিয়ার জাহেদী মহুল দীর্ঘদিন আওয়ামী লীগের রাজনীতির সাথে জড়িত। তিনি বর্তমানে ঝিনাইদহ জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি হিসাবে দায়িত্ব পালন করছেন। তার সেজ ভাই কাইয়ুম শাহরিয়ার জাহেদী হিজল বর্তমানে ঝিনাইদহ পৌর মেয়র ও সদর উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতির পদে রয়েছেন। দলের প্রয়োজনে ও এলাকার মানুষের জন্য তারা পুরো পরিবারই দীর্ঘদিন যাবত কাজ করছেন।

তিনি আশা করেন দলীয় প্রধান ও সভানেত্রী শেখ হাসিনা অবশ্যই মূল্যায়ন করবেন।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //