স্ত্রীর সাথে অভিমান করে স্বামীর ‘আত্মহত্যা’

শরীয়তপুরের সখিপুরে স্ত্রীর সাথে অভিমান করে স্বামী কালিমুদ্দিন হাওলাদার (৩৫) গলায় ফাঁস দিয়ে ‘আত্মহত্যা’ করেছেন বলে জানা গেছে। আত্মহত্যার খবর পেয়েই ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করে পুলিশ।

গতকাল মঙ্গলবার (২১ নভেম্বর) রাতে সখিপুর থানার চরভাগা ইউনিয়নের মনাই হাওলাদার কান্দি গ্রামে এ ঘটনা ঘটে। নিহত কালিমুদ্দিন ওই গ্রামের মৃত মমতাজ উদ্দিন হাওলাদারের ছেলে। তিনি পেশায় একজন কাঠমিস্ত্রি।

পরিবার ও স্থানীয় সূত্রে জানা যায়, গত দুই দিন আগে পারিবারিক কলহের জের ধরে স্বামীর সাথে স্ত্রী জুলিয়ার ঝগড়া হয় পরে স্ত্রী ছেলে মেয়ে নিয়ে দেবরের বাড়িতে চলে যান। তার একদিন পর ফাঁকা বাড়িতে রাতেই ঘরের সিলিং ফ্যানের সঙ্গে গামছা দিয়ে গলায় ফাঁস নেন তিনি।

আজ বুধবার (২২ নভেম্বর) সকালে বড় ছেলে ঘরে ঢুকে দেখতে পান বাবা কালিমুদ্দিন ঝুলে আছেন। পরে স্বজনরা এসে পুলিশকে খবর দিলে ঘটনাস্থল এসে মরদেহ উদ্ধার করা হয়।

সখিপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আসাদুজ্জামান হাওলাদার আত্মহত্যার ঘটনা নিশ্চিত করে বলেন, আত্মহত্যার খবর পেয়েই ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করা হয়েছে। স্ত্রীর সাথে মান-অভিমান করে তিনি গলায় ফাঁস দিয়েছেন বলে প্রাথমকিভাবে ধারণা করা হচ্ছে। পরে ময়না তদন্তের জন্য মরদেহ শরীয়তপুর সদর হাসপাতালে পাঠানো হয়েছে। এ ঘটনায় স্বজনদের অভিযোগ পেলে আইনি ব্যবস্থা নেওয়া হবে। 

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //