বহিষ্কৃত একে একরামুজ্জামানকে অবাঞ্ছিত ঘোষণা

ব্রাহ্মণবাড়িয়ায় অবাঞ্ছিত ঘোষণা করা হয়েছে খালেদা জিয়ার সদ্য বহিষ্কৃত উপদেষ্টা সৈয়দ একে একরামুজ্জামানকে।

আজ বুধবার (২৯ নভেম্বর) জেলা বিএনপির আহবায়ক কমিটির সদস্য নূরে আলম সিদ্দিকী সাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এই তথ্য জানানো হয়। সন্ধ্যায় বিষয়টি তিনি নিশ্চিত করেছেন।

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে ব্রাহ্মণবাড়িয়া-১ (নাসিরনগর) আসন থেকে প্রতিদ্বন্দ্বিতার জন্য স্বতন্ত্র প্রার্থী হিসেবে মনোনয়ন ফরম নিয়েছেন সৈয়দ এ. কে. একরামুজ্জামান।

আরএকে সিরামিকসের ব্যবস্থাপনা পরিচালক একরামুজ্জামানের পক্ষে মো. বকুল মিয়া নামে দলীয় এক কর্মী গত ২৭ নভেম্বর ব্রাহ্মণবাড়িয়া জেলা প্রশাসক ও রিটার্নিং কর্মকর্তার কার্যালয় থেকে মনোনয়ন ফরম সংগ্রহ করেন। এ ঘটনায় পরদিন (২৮ নভেম্বর) বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা পদ এবং দলের প্রাথমিক সদস্যের পদ থেকে একরামুজ্জামানকে বহিষ্কার করে কেন্দ্রীয় বিএনপি।

যদিও মনোনয়ন ফরম সংগ্রহের বিষয়ে সৈয়দ এ. কে. একরামুজ্জামান সাংবাদিকদের জানিয়েছিলেন, তার শুভাকাঙ্ক্ষীরা মনোনয়ন ফরম সংগ্রহ করতেই পারেন। তবে নির্বাচন করবেন কিনা- সে বিষয়ে চূড়ান্ত সিদ্ধান্ত নেননি।

ব্রাহ্মণবাড়িয়া জেলা বিএনপির আহবায়ক কমিটির সদস্য নূরে আলম ছিদ্দিকী সাক্ষরিত সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়, বিশ্বাসঘাতক, জনবিচ্ছিন্ন ও ব্রাহ্মণবাড়িয়া জেলা বিএনপি তথা নাসিরনগর উপজেলা বিএনপির রাজনীতি থেকে পরিত্যক্ত একরামুজ্জামান কেন্দ্রীয় সিদ্ধান্ত উপেক্ষা করে নির্বাচনে অংশ নেওয়ার সিদ্ধান্তকে জেলা বিএনপি অর্বাচীন এবং বাণিজ্যিক লোভে আক্রান্ত হবার কারণ মনে করে। তাই তাকে জেলা বিএনপির পক্ষ থেকে অবাঞ্ছিত ঘোষণা করা হলো।

এ বিষয়ে জানতে চাইলে জেলা বিএনপির আহবায়ক কমিটির সদস্য নূরে আলম ছিদ্দিকী বলেন, একরামুজ্জামান কখনোই দলের আন্দোলন-সংগ্রামে ছিলেন না। তিনি দলের সঙ্গে বিশ্বাসঘাতকতা করেছেন। তাই তাকে অবাঞ্ছিত ঘোষণা করা হয়েছে।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //