শেরপুরে শুধুমাত্র মতিয়া চৌধুরীর মনোনয়নপপত্র জমা

শেরপুর জেলার ৫ উপজেলার ৩টি নির্বাচনী আসনের মধ্যে আজ বুধবার (২৯ নভেম্বর) পর্যন্ত জেলা ও সহকারী রিটার্নিং অফিসার কার্যালয় থেকে আওয়ামীলীগ, জাতীয় পার্টি ও স্বতন্ত্র প্রার্থীদের মধ্যে মোট ২০ জন মনোনয়নপত্র উত্তোলন করলেও জমা দিয়েছেন কেবল একজন। তিনি হলেন আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও সংসদ উপনেতা বেগম মতিয়া চৌধুরী। তিনি বুধবার দুপুরে তার নির্বাচন এলাকা নালিতাবাড়ি এবং বিকেলে নকলা উপজেলায় মনোনয়নপত্র জমা দেন। 

শেরপুরের তিনটি আসনে বুধবার পর্যন্ত আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে এমপি পদে যে ২০ জন প্রার্থী তাদের মনোনয়নপত্র সংগ্রহ করেছেন তারা হলো- শেরপুর-১ সদর (সদর) আসনে ৮ জনের মধ্যে আওয়ামী লীগের মনোনীত প্রার্থী মনোনয়নপত্র কিনেছেন বর্তমান এমপি ও জাতীয় সংসদের হুইপ মো. আতিউর রহমান আতিক, জেলা জাতীয় পার্টির সভাপতি মো. ইলিয়াস উদ্দিন এবং সাধারণ সম্পাদক মো. মাহমুদুল হক মনি (বিকল্প), জাকের পার্টির আহসানুল হক আকন্দ, বাংলাদেশ জাতীয়তাবাদী আন্দোলনের (বিএনএম) মোহাম্মদ আব্দুল্লাহ এবং স্বতন্ত্র প্রার্থীর মধ্যে রফিকুল ইসলাম, মোখলেসুর রহমান আকন্দ ও ছানোয়ার হোসেন ছানু।

শেরপুর-২ (নকলা ও নালিতাবাড়ী) আসন থেকে ৩ জনের মধ্যে বেগম মতিয়া চৌধুরী এবং স্বতন্ত্র প্রার্থী হিসেবে দুইজনের মধ্যে সৈয়দ মুহাম্মদ সাঈদ এবং নজরুল ইসলাম।

এছাড়া শেরপুর-৩ (শ্রীবরদি- ঝিনাইগীতি) আসন থেকে ৯ জনের মধ্যে আওয়ামী লীগের দলীয় মনোনীত প্রার্থী এডিএম শহিদুল ইসলাম এবং বর্তমানে এমপি মনোনয়ন বঞ্চিত এ কে এম ফজলুল হক চান, জাতীয় পার্টি সিরাজুল হক, এছাড়া স্বতন্ত্র প্রার্থীদের মধ্যে মোহাম্মদ মোফাজ্জল হক, মো. মিজানুর রহমান রাজা, এইচ এম ইকবাল হুসাইন অন্তর, মহোসিনুল বারী রুমি ও ইকবাল আহসান। এই আসনের ঝিনাইগাতি উপজেলা থেকে বর্তমান উপজেলা চেয়ারম্যান আওয়ামী লীগের মনোনয়ন বঞ্চিত আব্দুল্লাহেল ওয়ারেস নাঈম মনোনয়ন পত্র সংগ্রহ করেন।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //