বিএনপি আমাকে দল থেকে তাড়িয়ে দিয়েছে: তৈমুর আলম

বিএনপি আমাকে প্রয়োজন মনে করে নাই। আমাকে অত্যন্ত অত্যাচার-নির্যাতন ও লাঞ্ছিত করে দল থেকে তাড়িয়ে দিয়েছে বলে মন্তব্য করেছেন তৃণমূল বিএনপির মহাসচিব অ্যাডভোকেট তৈমুর আলম খন্দকার।

আজ বুধবার (২৯ নভেম্বর) দুপুরে নারায়ণগঞ্জে নির্বাচন কমিশন অফিসে মনোনয়নপত্র জমা শেষে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এ মন্তব্য করেন। 

তিনি আরও বলেন, আমরা সবাই মিলে দেশটাকে রক্ষা করতে চাই। দেশে একটা সংকট মুহূর্ত চলছে। নির্বাচনের মাধ্যমে এই সংকটকে কাটিয়ে উঠতে হবে। 

গণগ্রেপ্তার বন্ধ না হলে অংশগ্রহণমূলক নির্বাচনে বাধা হবে বলে মন্তব্য করে তৈমুর আলম খন্দকার আরও বলেন, বিএনপি যারা করে, তারা সবাই গাড়ি জ্বালায় না। যারা বিএনপি করছে, তারা কেউ বাড়িতে থাকতে পারছে না। প্রশাসনকে অনুরোধ করব, যারা গাড়িতে আগুন দেয় না, তাদের বাড়িতে থাকতে দিন।

তিনি বলেন, প্রধানমন্ত্রী এবার আশ্বস্ত করেছেন নির্বাচন সুষ্ঠু করবেন। প্রধানমন্ত্রী তার কমিটমেন্ট রক্ষা করবেন বলে আমি বিশ্বাস করি।

তৃণমূল বিএনপির মহাসচিব তৈমুর আলম খন্দকার নারায়ণগঞ্জ-১ আসনে প্রার্থী হওয়ার জন্য মনোনয়নপত্র জমা দিয়েছেন। এ আসনে আওয়ামী লীগের মনোনয়ন পেয়েছেন বর্তমান সংসদ সদস্য এবং বস্ত্র ও পাটমন্ত্রী গোলাম দস্তগীর গাজী বীর প্রতীক। 

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //