আমি আইনের প্রতি যথেষ্ট শ্রদ্ধাশীল: সাকিব

নির্বাচনী আচরণবিধি লঙ্ঘনের জবাব দিতে আজ শুক্রবার (১ ডিসেম্বর) জেলা ও দায়রা জজ আদালতে হাজির হয়েছিলেন মাগুরা-১ আসনের আওয়ামী লীগের প্রার্থী সাকিব আল হাসান।

মাগুরা জজ আদালত থেকে বেড়িয়ে সাংবাদিকদের সাকিব বলেন, গত ২৯ তারিখে আমি ঢাকা থেকে মাগুরায় আসলে আমার ভক্তসহ শহরবাসী আমাকে শুভেচ্ছা জানান। এটা একটি অনাকাঙ্ক্ষিত ঘটনা। এঘটনার জন্য আমি খুবই দুঃখিত। আমি নির্বাচনী আইনের প্রতি যথেষ্ট শ্রদ্ধাশীল। তবে নির্বাচনে এই প্রথম ও নতুন। আগামীতে যেন এরকম ঘটনা না ঘটে, সেদিকে আমি দৃষ্টি রাখব।

এর আগে শুক্রবার বিকেল ৩টা ৪৫ মিনিটে মাগুরার যুগ্ম জেলা ও দায়রা জজ সত্যব্রত শিকদারের খাস কামরায় হাজির হয়ে লিখিত জবাব দেন সাকিব। এবিষয়ে সাকিবের আইনজীবী সাজেদুর রহমান সংগ্রাম বলেন, ২৯ নভেম্বর সাকিব আল হাসান মাগুরায় আসেন। তখন কামারখালী এলাকায় জড়ো হয় তার ভক্ত ও উৎসুক জনতা। সেখানে ভক্ত ও সাধারণ জনতা তাকে ফুল দিয়ে শুভেচ্ছা জানায়। সেখানে কোনো রাজনৈতিক কর্মসূচি ছিলো না। কিংবা দলীয় কাউকে তিনি ডাকেননি। আমরা নোটিশের জবাবে এসব কথা উল্লেখ করেছি। ভবিষ্যতে আমরা এসব বিষয়ে সতর্ক থাকবো। আইন মেনে চলবো।

উল্লেখ্য, নির্বাচনী আচরণবিধি লঙ্ঘনের দায়ে তার বিরুদ্ধে কেন আইনানুগ ব্যবস্থা নেয়া হবে না- সে বিষয়ে ১ ডিসেম্বর বিকেল ৩টায় সশরীরে হাজির হয়ে সাকিবকে লিখিত জবাব দেয়ার জন্য বলা হয়।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //