ঝিনাইদহ জেলা প্রেসক্লাবের সভাপতি মিজান, সম্পাদক আনসারী

ঝিনাইদহ জেলা প্রেসক্লাবের বার্ষিক নির্বাচন-২০২৪ শান্তিপূর্ণভাবে শেষ হয়েছে। আজ শুক্রবার (১ ডিসেম্বর) সকাল ১০টায় বিপুল উৎসবমুখর ও অনন্দঘন পরিবেশে ক্লাব ভবনে এ নির্বাচন অনুষ্ঠিত হয়।

সভাপতি হিসাবে আবারো নির্বাচিত হয়েছেন এনটিভির স্টাফ রিপোর্টার মিজানুর রহমান। প্রথম বারের মত সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন সাম্প্রতিক দেশকালের জেলা প্রতিনিধি আহমেদ নাসিম আনসারী, সাংগঠনিক সম্পাদক পদে ‘এখন’ টেলিভিশন ও প্রতিদিনের বাংলাদেশের স্টাফ রিপোর্টার আব্দুর রহমান মিল্টন নির্বাচিত হয়েছেন।

সিনিয়র সহ-সভাপতি দৈনিক নবচিত্র পত্রিকার প্রধান সম্পাদক আলহাজ্ব শহীদুল ইসলাম পুনঃনির্বাচিত হয়েছেন। এছাড়াও সহ-সভাপতি পদে দি ডেইলি স্টার পত্রিকার ব্যুরো চিফ আজিবর রহমান, সহ-সাধারণ সম্পাদক পদে ঢাকা পোস্ট ও বাংলা টিভির জেলা প্রতিনিধি আব্দুল্লাহ আল মামুন নির্বাচিত হয়েছেন। দপ্তর সম্পাদক দৈনিক গণমুক্তির জেলা প্রতিনিধি গিয়াস উদ্দিন সেতু, প্রচার ও আইন বিষয়ক সম্পাদক দৈনিক বাংলাদেশ সকালের জেলা প্রতিনিধি অ্যাডভোকেট শেখ শফিউল আলম লুলু নির্বাচিত হন।

নির্বাহী পরিষদের সদস্য হিসাবে দৈনিক নবচিত্র পত্রিকার সম্পাদক ও দৈনিক নয়া দিগন্ত পত্রিকার জেলা প্রতিনিধি আলাউদ্দিন আজাদ, বাংলাদেশ সংবাদ সংস্থা ও চ্যানেল আইয়ের জেলা প্রতিনিধি শেখ সেলিম, দৈনিক জনতার জেলা প্রতিনিধি আজিজুর রহমান সালাম, কলামিস্ট রফিক আহমাদ এবং দীপ্ত টেলিভিশনের জেলা প্রতিনিধি শাহরিয়ার আলম সোহাগ নির্বাচিত হয়েছেন।

প্রধান নির্বাচন কমিশনার হিসাবে দায়িত্ব পালন করেন প্রবীণ আইনজীবী শেখ ওয়াসিকুর রহমান। কমিশনার হিসাবে দায়িত্ব পালন করেন অ্যাডভোকেট মনিরুল ইসলাম মিল্টন ও কুদরত-ই-নূর আলম বিপুল। ক্লাবের সদস্যদের উপস্থিতিতে নির্বাচিতদের নাম ঘোষণা করেন প্রধান নির্বাচন কমিশনার। শান্তিপূর্ণভাবে অনুষ্ঠিত এ নির্বাচনে অংশ গ্রহণের জন্য সংশ্লিষ্ট সকলের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন তিনি।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //