মেহেরপুরে বোমাসদৃশ বস্তু উদ্ধার

মেহেরপুর সদর উপজেলার পিরোজপুর গ্রামের কলা ব্যবসায়ীর ঘরের ছাদ থেকে দুইটি বোমাসদৃশ বস্তু উদ্ধার করেছে পুলিশ ও র‍্যাব সদস্যরা।

আজ শনিবার (২ ডিসেম্বর) দুপুরে পিরোজপুর গ্রামের নঈমুদ্দীনের ছেলে কলা ব্যবসায়ী মিঠুন আলীর বাড়ির ছাদ থেকে বোমাসদৃশ বস্তু দুইটি উদ্ধার করে মেহেরপুর সদর থানা পুলিশ ও গাংনী র‌্যাব-১২ এর সদস্যরা।

স্থানীয়রা জানান, মিঠুন আলীর বাড়ির ছাদে কে বা কারা একটি সিমেন্টের ব্যাগে লালটেপ দিয়ে মোড়ানো অবস্থায় দুইটি বোমাসদৃশ কৌটা পত্রিকার কাগজের ভিতর পেঁচানো দেখতে পেয়ে আইনশৃঙ্খলা বাহিনীকে খবর দেয়। পরে পুলিশ ও র‍্যাব ঘটনাস্থলে পৌঁছে সেই ছাদ থেকে মোড়ানো অবস্থায় বোমাসদৃশ বস্তু দুইটি উদ্ধার করে নিয়ে যায়।

গৃহকর্তা মিঠুন আলী জানান, রাতে ছাদে উঠলে আমি বোমাসদৃশ দুইটি বস্তু দেখতে পেয়ে সকালেই পুলিশ এবং র‌্যাবকে খবর দিই। তিনি বলেন, আমাকে ফাঁসানোর জন্য শত্রুতামূলকভাবে পরিকল্পিতভাবে কেউ আমার ঘরের ছাদে বোমাসদৃশ এই বস্তু দুইটি রেখে গেছে।

মেহেরপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাইফুল ইসলাম জানান, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে ষড়যন্ত্রমূলকভাবে কেউ বোমাসদৃশ বস্তু দুইটি রেখে গিয়েছে। উদ্ধারকৃত বস্তু দুইটি বোমা কি না, সেটা সনাক্তের জন্য বোমা ডিসপোজাল বিশেষজ্ঞ দলকে দিয়ে পরীক্ষা করে তা নিষ্ক্রিয় করার প্রক্রিয়া চলছে। বোমাগুলি কারা রেখে গিয়েছে, সেটা উৎঘাটনের জন্য পুলিশের একাধিক টিম মাঠে নেমেছে।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //