টেকনাফে খাটের নিচে মিলল ১০ কোটি টাকার আইস

কক্সবাজারের টেকনাফের হারিয়াখালী এলাকায় বাড়ির খাটের নিচ থেকে ১০ কোটি টাকা মূল্যের ২ কেজি ক্রিস্টাল মেথের (আইস) চালানসহ এক মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব।

গতকাল শনিবার (২ ডিসেম্বর) সকালে তাকে আটক করা হয়েছে। 

আটককৃত ব্যক্তি হলেন, টেকনাফ উপজেলার সাবরাং ইউনিয়নের ৩নং ওয়ার্ড হারিয়াখালীর মৃত আমির হোছাইনের ছেলে আহমদ হোসাইন (২১)।

গতকাল শনিবার রাত সাড়ে ১১ টার দিকে বিষয়টি নিশ্চিত করেন কক্সবাজার র‌্যাব-১৫ এর অতিরিক্ত পুলিশ সুপার ও সহকারী পরিচালক (ল’ এন্ড মিডিয়া) মো. আবু সালাম চৌধুরী।

তিনি জানান, শনিবার  সকাল ১০ টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে আমাদের আভিযানিক দল জানতে পারে মাদককারবারি চক্র পার্শ্ববর্তী দেশ থেকে মাদকের চালান নিয়ে টেকনাফের সাবরাং ইউনিয়নের হারিয়াখালী এলাকায় অবস্থান করছে। এমন সংবাদের ভিত্তিতে র‌্যাব ওই এলাকায় গোয়েন্দা নজরদারী বৃদ্ধি করে।  আভিযানিক দল উক্ত এলাকার মসজিদুল ওয়াহাব এর পূর্বপাশে জনৈক আমির হোসাইনের বসতঘরের সামনে উপস্থিত হলে র‍্যাবের উপস্থিতি বুঝতে পেরে দৌড়ে পালানোর চেষ্টাকালে কক্সবাজার কেন্দ্রিক আইসের চালানের মূলহোতা আহমদ হোছনকে আটক করা হয়। পরবর্তীতে উপস্থিত সাক্ষীদের সম্মুখে আটককৃত আহমদ হোছনকে জিজ্ঞাসাবাদে তার বসতঘরের ভিতর শয়ন কক্ষে খাটের নিচে ক্রিস্টাল মেথ বা আইস রয়েছে বলে স্বীকার করে। তার দেয়া তথ্যের ভিত্তিতে বসতঘর তল্লাশি করে বিশেষ কায়দায় লুকায়িত অবস্থায় সর্বমোট ২ কেজি ক্রিস্টাল মেথ (আইস) উদ্ধার করা হয়। উদ্ধারকৃত আইসের আনুমানিক মূল্য প্রায় ১০ কোটি টাকা। প্রাথমিক জিজ্ঞাসাবাদে আটককৃত যুবক পার্শ্ববর্তী দেশ থেকে মাদক চোরাচালানের সাথে সম্পৃক্ততার বিষয়ে তথ্য প্রদান করে।

র‍্যাব অফিসার আবু সালাম চৌধুরী আরো জানান, উদ্ধারকৃত মাদকসহ আটক যুবকের বিরুদ্ধে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য টেকনাফ থানায় হস্তান্তর করা হয়েছে।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //