পঞ্চগড়ে গাড়ি খাদে পড়ে প্রকৌশলী নিহত, ইউএনওসহ আহত ৩

পঞ্চগড়ের তেঁতুলিয়া উপজেলা উপজেলা নির্বাহী কর্মকর্তার সরকারি গাড়ি নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে গেছে। এতে আবু সাঈদ নামে এক এলজিইডির প্রকৌশলী নিহত হয়েছেন। এ ঘটনায় গুরুতর আহত হয়েছেন তেঁতুলিয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা ফজলে রাব্বিসহ আরো তিন কর্মকর্তা।

গতকাল শনিবার (২ ডিসেম্বর) গভীর রাতে পঞ্চগড় সদর উপজেলার সাতমেড়া ইউনিয়নের চেকরমারী এলাকার অমরখানা সেতু সংলগ্ন পঞ্চগড়-বাংলাবান্ধা জাতীয় মহাসড়কে দুর্ঘটনা ঘটে৷ 

জানা গেছে, মৃত আবু সাঈদ তেঁতুলিয়া উপজেলা এলজিইডির সাবেক উপজেলা প্রকৌশলী এবং বর্তমানে ঠাকুরগাঁও পীরগঞ্জ উপজেলা এলজিইডির প্রকৌশলী হিসাবে কর্মরত ছিলেন। তার গ্রামের বাড়ি দিনাজপুর জেলার কাহারোল উপজেলায়।

আহতরা হলেন- তেঁতুলিয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা ফজলে রাব্বি, উপজেলা সমাজসেবা অফিসার আল আমিন (৩১) ও আইসিটি সহকারী প্রোগ্রামার নবিউল করিম সরকার (৩০)।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, শনিবার রাতে উপজেলা নির্বাহী কর্মকর্তার গাড়ি যোগে উপজেলা সমাজসেবা কর্মকর্তা, সহকারী প্রোগ্রামার ও উপজেলার সাবেক এলজিইডির প্রকৌশলীসহ চারজনে এক সাথে পঞ্চগড় শহরে যাচ্ছিলেন। এসময় অমরখানা সেতু সংলগ্ন চেকরমারী এলাকায় সড়কে মোড় ঘুরানোর সময় নিয়ন্ত্রণ হারিয়ে গাড়িটি সড়কের পাশে গাছের সাথে ধাক্কা লেগে খাদে পড়ে যায় এবং ঘটনাস্থলে প্রকৌশলী আবু সাঈদ মারা যান। এসময় স্থানীয়রা দ্রুত আহতদের উদ্ধার করে পঞ্চগড় আধুনিক সদর হাসপাতালে ভর্তি করেন। তাদের মধ্যে উপজেলা সমাজসেবা অফিসার আল আমিনের অবস্থার অবনতি ঘটলে কর্তব্যরত চিকিৎসক তাকে উন্নত চিকিৎসার জন্য রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠান।

এদিকে ঘটনার পরপরই ঘটনাস্থলে ছুটে যান জেলা প্রশাসক জহুরুল ইসলাম ও পুলিশ সুপার এসএম সিরাজুল হুদা। 

বিষয়টি নিশ্চিত করে সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) প্রদীপ কুমার রায় জানান, ইউএনওর সরকারি গাড়ি নিয়ন্ত্রণ হারিয়ে দুর্ঘটনার কবলে পড়ে একজন নিহত হয়েছেন। এ ঘটনায় আহত তিনজনকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। দুমরে মুচরে যাওয়া গাড়িটি উদ্ধারের চেষ্টা চলছে৷ 

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //