চুয়াডাঙ্গায় ৭ প্রার্থীর মনোনয়নপত্র বাতিল

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে চুয়াডাঙ্গা জেলার দুটি সংসদীয় আসনের ২০ জন প্রার্থীর মধ্যে মনোনয়নপত্র বাতিল  হয়েছে সাতজন প্রার্থীর।

আজ সোমবার ( ৪ ডিসেম্বর) দুপুরে রিটার্নিং অফিসার ও চুয়াডাঙ্গা জেলা প্রশাসক ড. কিসিঞ্জার চাকমা মনোনয়নপত্র যাচাই বাছাই শেষে সাতজন প্রার্থীর মনোনয়নপত্র বাতিল করা হয়েছে বলে জানান।

রিটার্নিং অফিসার ও জেলা প্রশাসক ড. কিসিঞ্জার চাকমা আরো জানান, চুয়াডাঙ্গা-১ আসনে মনোনয়নপত্র বৈধ প্রার্থীরা হলেন, আওয়ামী লীগ মনোনীত প্রার্থী সোলায়মান হক জোয়ার্দার ছেলুন, জাতীয় পার্টির সোহরাব হোসেন অ্যাডভোকেট, ন্যাশনাল পিউপলস পার্টির ইদ্রিস চৌধুরী, জাকের পার্টির মোহাম্মদ সালাম উদ্দিন, স্বতন্ত্র প্রার্থী দিলীপ কুমার আগরওয়ালা, এম.এ. রাজ্জাক খান ও এম. শহিদুর রহমান।

চুয়াডাঙ্গা-২ আসনে বৈধ প্রার্থীরা হলেন, আওয়ামী লীগ মনোনীত প্রার্থী আলী আজগার, জাতীয় পার্টির রবিউল ইসলাম, ন্যাশনাল পিউপলস পার্টির ইদ্রিস চৌধুরী, জাসদ (ইনু) দেওয়ান মো. ইয়াছিন উল্লাহ, জাকের পার্টির আব্দুল লতিফ খান ও  স্বতন্ত্র প্রার্থী মো. আবু হাশেম রেজা।

বিভিন্ন কারণে মনোনয়নপত্র বাতিল হয়েছে চুয়াডাঙ্গা-১ আসনের স্বতন্ত্র প্রার্থী মোছাম্মদ আফরোজা পারভীন ও শেখ সামসুল আবেদীন এবং মো. তাইজাল হক। চুয়াডাঙ্গা২ আসনের স্বতন্ত্র প্রার্থী মীর্জা শাহরিয়ার মাহমুদ, মো. নূর হাকিম, মো. আব্দুল মালেক মোল্লা ও নজরুল মল্লিক।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //