চুয়াডাঙ্গায় দেড় কেজি স্বর্ণের গহনাসহ আটক ১

চুয়াডাঙ্গার দামুড়হুদা উপজেলার লোকনাথপুর গ্রাম থেকে ১ কেজি ৬৩৫ গ্রাম ওজনের ১ কোটি ৫৪ লাখ টাকা মূল্যের স্বর্ণের গহনাসহ পাচারকারীকে আটক করেছে ডিবি সদস্যরা।

আজ বুধবার (৬ ডিসেম্বর) বেলা সাড়ে ১১টার দিকে দর্শনা পৌর এলাকার পরানপুর-লোকনাথপুর সড়কে এ অভিযান চালিয়ে ৬টি প্যাকেটে মোড়ানো এ স্বর্ণের গহনাসহ পাচারকারীকে আটক করা হয়।

আটককৃত পাচারকারী আবু সাঈদ (৪২) লোকনাথপুর গ্রামের বাসস্ট্যান্ড পাড়ার দাউদ আলীর ছেলে।

চুয়াডাঙ্গা সহকারী পুলিশ সুপার (ক্রাইম এন্ড অপ্স) নাজিম উদ্দিন আল-আজাদ বলেন, এদিন সকালে গোপনে সংবাদ পাওয়া যায় দর্শনা পৌর এলাকার পরানপুর-লোকনাথপুর সড়ক ব্যবহার করে স্বর্ণ অথবা মাদকের একটি বড় চালান ভারত থেকে পাচার হয়ে বাংলাদেশে ঢুকে চুয়াডাঙ্গায় যাবে। এ সংবাদ পেয়ে চুয়াডাঙ্গা ডিটেক্টিভ ব্রাঞ্চের (ডিবি) অফিসার ইনচার্জ ফেরদৌস ওয়াহিদের নেতৃত্বে একদল ডিবি সদস্য উল্লেখিত স্থানে পৌঁছায়। এসময় একজন মোটরসাইকেল চালক সীমান্ত এলাকা দর্শনা থেকে পরানপুর-লোকনাথপুর সড়ক হয়ে চুয়াডাঙ্গার দিকে যাওয়ার সময় তাকে থামতে বলায় তিনি পালাতে থাকেন। সে সময় ডিবির সদস্যরা তাকে আটক করে। এরপর আটককৃত আবু সাঈদের দেহ তল্লাশি করে ৬টি প্যাকেট পাওয়া যায়। ওই প্যাকেট থেকে স্বর্ণের গহনার সন্ধান মেলে।

তিনি আরো জানান, উদ্ধার হওয়া ১ কেজি ৬৩৫ গ্রাম ওজনের স্বর্ণের গহনার মূল্য প্রায় ১ কোটি ৫৪ লাখ টাকা।  এ ব্যাপারে দামুড়হুদা মডেল থানায় আটক পাচারকারীর বিরুদ্ধে মামলা এবং উদ্ধার করা স্বর্ণের গহনা  চুয়াডাঙ্গা ট্রেজারি কার্যালয়ে জমা দেওয়া হবে বলে জানান তিনি।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //