বরিশালে বাস-থ্রি-হুইলার সংঘর্ষে নিহত ৩

বরিশাল-পটুয়াখালী মহাসড়কের দপদপিয়া জিরো পয়েন্টে যাত্রীবাহী বাস ও থ্রি-হুইলারের মুখোমুখি সংঘর্ষে থ্রি-হুইলার চালকসহ তিনজন নিহত হয়েছেন। এদের মধ্যে একজন নারী। এসময় আহত হয়েছেন আরও চারজন।

আজ বৃহস্পতিবার (৭ ডিসেম্বর) বিকেল ৫টায় মহাসড়কের নলছিটি উপজেলাধীন দপদপিয়া জিরো পয়েন্টে এই ঘটনা ঘটে বলে জানিয়েছেন নলছিটি থানার অফিসার ইনচার্জ মুরাদ আলী।

নিহতরা হলেন- বরিশাল নগরীর কাউনিয়া এলাকার খোকন খানের ছেলে থ্রি-হুইলার চালক জসিম খান, নলছিটি উপজেলার পূর্ব কামদেবপুর এলাকার আজিজ খানের ছেলে রাজিব খান ও নলবুনিয়া এলাকার জাহিদুল ইসলামের স্ত্রী সুরভী খানম।

প্রত্যক্ষদর্শীদের বরাত দিয়ে নলছিটি থানার অফিসার ইনচার্জ মুরাদ আলী জানান, ‘ঢাকা থেকে ছেড়ে আসা বেপারী পরিবহনের একটি বাসের সাথে বাকেরগঞ্জ থেকে ছড়ে আসা সিএনজি চালিত থ্রি-হুইলারের মুখোমুখি সংঘর্ষ হয়। এসময় ঘটনাস্থলেই থ্রি-হুইলারের চালকসহ দুজনের মৃত্যু হয়। এছাড়া গুরুতর আহতদের উদ্ধার করে বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে জরুরি বিভাগের দায়িত্বরত চিকিৎসক আরেকজনকে মৃত ঘোষণা করেন।’

পুলিশের এই কর্মকর্তা জানান, ‘দুর্ঘটনা কবলিত বাস ও থ্রি-হুইলার পুলিশ হেফাজতে রয়েছে। তবে বাসের চালকসহ সংশ্লিষ্টরা পালিয়েছে। এই ঘটনায় লিখিত অভিযোগ পেলে তদন্ত সাপেক্ষে পরবর্তী আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।’

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //